LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ২৩ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাহুবলে ভাইস চেয়ারম্যান পদে উপ নির্বাচন চান তারা’র লড়াইয়ে বিজয়ী তারা



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি : বাহুবল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদের উপ নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী মোঃ তারা মিয়া (নৌকা) প্রতীকে ১৩১৬৪ ভোট পেয়ে  বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি মনোনীত প্রাথী মোঃ চান মিয়া (ধানেরশীষ) প্রতীকে প্রাপ্ত ভোট ১২৬৯৪। চান-তারা’র তুমুল হাড্ডাহাড্ডি লড়াইয়ে মাত্র ৪৭০ ভোটের ব্যবধানে বিএনপি প্রার্থী চান মিয়াকে পরাজিত করে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নাম লিখালেন  আওয়ামীলীগ প্রার্থী মোঃ তারা মিয়া । শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বাহুবল উপজেলার ৬১টি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারীতে বিশৃঙ্খল কোনো রকম ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পূর্ণ হয় । ভোট গ্রহণ চলাকালীন সময় বিভিন্ন ভোটকেন্দ্র পরির্দশন করেন  হবিগঞ্জ জেলা প্রশাসক মনীষ চাকমা ও পুলিশ সুপার বিধান ত্রিপুরা  । এ উপজেলায় ১লক্ষ ২৪ হাজার ১২০ জন নারী-পুরুষ ভোটার থাকলেও এ নির্বাচনে কাস্ট  হয়েছে মাত্র ২৯৭৯১ ভোট ।  ভোট গ্রহণের সময় ভোটকেন্দ্রে ভোটরদের উপস্থিত ছিল খুব কম । শনিবার সন্ধ্যা ৭টায় জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো: নাজিম উদ্দিন এ ফলাফল ঘোষনা করেন। উপ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী লড়াই করেন। প্রার্থীরা হলেন- সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তিযােদ্ধা ফিরুজ আলী মিয়া(তালা) প্রতীকে প্রাপ্ত ভোট ৩৭৬০ ও সাবেক ইউপি চেয়ারম্যান ডাঃ রমিজ আলী প্রাপ্ত ভোট ১০৭৩ ।  উল্লেখ্য, ২০১৪ সালের ১৯শে ফেব্র“য়ারি বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২২ শতাংশ ভোট পেয়ে নির্বাচিত হন তরুণ প্রার্থী মাওলানা শিহাব উদ্দিন সাকিব। খেলাফত মজলিসের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল মাওলানা নেজাম উদ্দিন তনয় মাওলানা শিহাব উদ্দিন সাকিব কিছুদিন ভাইস চেয়ারম্যান পদে দায়িত্ব পালন শেষে স্ত্রীর কাছে আমেরিকা চলে যান। এরপর তিনি সেখানে স্থায়ী ভাবে বসবাস শুরু করেন। দীর্ঘদিন তিনি উপজেলা পরিষদের কার্যক্রমে অনুপস্থিত থাকায় এ ব্যাপারে স্থানীয় সরকার বিভাগে একটি অভিযোগ করেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ শেখ ফিরোজ মিয়া। সিলেট বিভাগীয় কমিশনার অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দিলে বিগত ৩১শে মে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ বাহুবল উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দিন সাকিবকে অপসারণ করে পদটি শূন্য ঘোষণা করে। এরপর উপজেলার সর্বত্র উপনির্বাচন নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়। পদ শূন্য হওয়ার প্রায় ৫ মাস পর এ উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।


1