LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শনিবার| ২৪ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

আক্কেলপুরে মাদক ব্যবসায়ীদের ধরতে গেলে জনপ্রতিনিধিদের বাঁধার মুখে পুলিশ।



জয়পুরহাট আক্কেলপুর প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার আক্কেলপুর পৌর শহরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে প্রকাশ্যে চলছে জমজমাট মাদক ব্যবসা ধংসের মুখে যুব সমাজ।
যে মাদক নির্মূলের জন্য স্থানীয় এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক, জনাবঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপি বারবার প্রশাসন কে নির্দেশ দিয়ে  আসছেন, এমনকি তিনি প্রশাসন কে বারবার বলেন যে দলীয় নেতাকর্মীও যদি মাদকের সাথে জড়িত থাকে বা দলীয় পরিচয় দিয়ে মাদক ব্যবসা করে থাকে তাদের কে আরো দূত গ্রেপ্তার করার নির্দেশ দিয়ে আসছেন। 
তবুও আক্কেলপুর উপজেলা সহ পৌর শহরের প্রায় শতখানিক মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদক বিক্রি করছে এমনকি হুমডেলিভারিও করছে তারা ঘরে বসেই মাদক পাওয়া যাচ্ছে আক্কেলপুর পৌর শহরে।
যাতে আক্কেলপুরে মাদকের ছড়াছড়ি যা স্থানীয় কিছু জনপ্রতিনিধিদের জন্য নির্মূল করতে পারছেন না আক্কেলপুর থানা পুলিশ। 
কেননা পুলিশ মাদক ব্যবসায়ীদের মাদক সহ হাতে নাতে ধরলেও স্থানীয় কিছু জনপ্রতিনিধিদের চাঁপে ছেড়ে দিতে বাধ্য হতে হচ্ছে, এই জন্য আরো পাওয়ার ফুল হয়ে উঠছে সেই সব মাদক ব্যবসায়ীরা, কোন ভাবেই মাদক ব্যবসায়ীদের দমন করতে পারছেন না পুলিশ।
 
যেমন ১০ নভেম্বর রাত্রি ৮ ঘটিকায় আক্কেলপুর রেলগেটের উপর শতশত জনগণের সামনে আক্কেলপুর থানার অফিসার এএসআই ওবায়েদুল, রকিব (২৫) নামের এক মাদক ব্যবসায়ী কে ইয়াবা আর হিরোইন সহ ধরলে, মাদক ব্যবসায়ী রকিব মাদক গুলি ফেলে দিয়ে পুলিশের হাত থেকে কৌশলে অবলম্বন করে পালিয়ে যায়।
এহুতিপূর্বে এএসআই ওবায়েদুল রকিব কে ধাওয়া করে খুজে না পেয়ে, আক্কেলপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার বাসিন্দা পালাতক মাদক ব্যবসায়ী রকিবের বাসায় পুলিশ গেলে মাদক ব্যবসায়ী রকিবের মা ইন্ডিয়ান চোরাকারবারি পুলিশ অফিসারের সাথে দূর ব্যবহার করে এনমকি অকাত্ত ভাষায় গালাগালিও করে।
পুলিশ পালাতক রকিকে না পেয়ে তাদের বাড়ি থেকে অপমানিত হয়ে থানায় ফিরে গেলে।
উক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ নিয়ে থানায় জান আক্কেলপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড কমিশনার, বিএনপি নেতা আমিনুর ইসলাম পল্টু এই প্রতিনিধির মিথ্যা অভিযোগ যে পুলিশ অযথা তার ওয়ার্ডের চৌধুরী পাড়ার সাধারন জনগণ কে হয়রানি করছে এবং পালাতক মাদক ব্যবসায়ী রকিব নাকি ভালো ছেলে সে মাদক নয় এবং টাকা ফেলে পালিয়ে গিয়েছে, এমন অভিযোগের পরে কমিশনার, বিএনপি নেতা পল্টু উক্ত পুলিশ অফিসার কে হুমকি দিয়ে বলেন, যে টাকা পেয়েছেন তা ফেরত দিন নয়তো অন্য ব্যবস্থা গ্রহণ করবো। তিনি পুলিশ অফিসার কে আরো হুমকি দিয়ে বলেন, আপনাদের ভালো ভাবে বলে যাচ্ছি আমার ওয়ার্ডে কে কি করছে তা আমি ভালো করে জানি, এতে আপনাদের মাথা ঘামানোর প্রয়োজন নেই এমনকি তিনি সেই পুলিশ অফিসার কে আরো বলেন আজকের পর থেকে আমার ওয়ার্ডের কাওকে ধরতে গেলে আমাকে জানিয়ে আমার ওয়ার্ডে প্রবেশ করবেন।
এমনভাবে একজন পুলিশ অফিসার কে হুমকি দেন এই বিএনপি নেতা কমিশনার পল্টু।
১০ নভেম্বর রাত্রি ১১ টা ৪৫ মিনিটে আক্কেলপুর থানার অফিসার এএসআই ওবায়েদুল চ্যানেল ফোর টিভি কে মোবাইল ফোনে উক্ত হুমকির কথা গুলি খুলে বলেন, এবং সেই পুলিশ অফিসার অনেক দুঃখ প্রকাশ করে বলেন " ভাই দাখেন আমরা পুলিশ কিভাবে আক্কেলপুর থেকে মাদক ব্যবসায়ীদের দমন করবো তাদের ধরতে গেলে জনপ্রতিনিধিরা শুধু বাঁধায় দাই না বরং তারা পুলিশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগও তোলেন আবার মাদক ব্যবসায়ীদের না ধরলে আপনারা পুলিশের নীরবতা নিয়ে লেখালেখি করেন এখন বলুন আমরা কি করবো। তখন চ্যানেল ফোর টিভি মোবাইলে উক্ত পুলিশ অফিসার কে বলেন আজকের এই বিষয়টি কি আপনার ওসি স্যার কে জানিয়েছেন, তখন তিনি বলেন জি হ্যা ওসি স্যার কে জানিয়েছি এবং আমার ওসি স্যারের সাথেও কমিশনার বিএনপি নেতা পল্টু উত্তেজিত হয়ে কথা কাটাকাটি করেন। আরো জানা যায় এক পর্যায়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম কমিশনার বিএনপি নেতা আমিনুর ইসলাম পল্টু কে বলেন, আপনি একজন জনপ্রতিনিধি আপনি আরো আপনার ওয়ার্ডে মাদক ব্যবসা বন্ধ করবেন, আপনি তা না করে আরো মাদক ব্যবসীদের পক্ষ নিয়ে পুলিশের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন এতে আপনার কি কোন স্বার্থ লুকিয়ে আছে কি। ওসির এমন কথার উত্তর না  দিয়ে কমিশনার, বিএনপি নেতা পল্টু আক্কেলপুর থানার ওসি কেও হুমকি দিয়ে বলেন আগামীকাল আপনাদের দেখে নিবো বলে তিনি থানা থেকে বের হয়ে চলে জান।


1