LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ মঙ্গলবার| ১২ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মুন্সিগঞ্জ-৩ আসনে জনমত জরিপে বেশ এগিয়ে সাবেক সংসদ সদস্য, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি এম ইদ্রিস আলী।



মুন্সী গন্জ  প্রতিনিধি :একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মুন্সিগঞ্জ-৩ আসনে জনমত জরিপে বেশ এগিয়ে সাবেক সংসদ সদস্য, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি এম ইদ্রিস আলী।

 

মুন্সিগঞ্জ-৩ (গজারিয়া-সদর) আসনে বর্তমান সময়ে সাধারণ মানুষের মুখে মুখে আলোচিত একটি নাম এম ইদ্রিস আলী।

 

সব প্রার্থীদের পিছনে ফেলে জনমত জরিপে একধাপ এগিয়ে (গজারিয়া, সদর) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী এম ইদ্রিস আলী।

 

সরেজমিনে দেখা যায়, তৃণমূলের খেটে খাওয়া মানুষের সুখে-দু:খে, প্রয়োজনে যাকে সবসময় কাছে পান তারা, যার দরজা সবার জন্য খোলা। যেকোনো উৎসব-উপলক্ষে পেলেই তিনি স্বজনদের ফেলে ছুটে যান সেই মাটি ও মানুষের টানে, পরম মমতা-ভালোবাসায় বুকে জড়িয়ে নেন, ঘামে ভেজা কৃষক, শ্রমিক, মজুরদের।

 

তারাও যেন নিজের সন্তানের মতোই, একান্ত আপনজন ভাবেন এম ইদ্রিস আলীকে।সাধারণ মানুষের প্রতি অনুভব করা অপরিসীম টান থেকেই শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার শপথ নিয়ে তার নিরন্তর ছুটে চলা।

 

মুজিবের আর্দশকে বুকে ধারন করে গরীব-দু:খীর আর্শিবাদ মাথায় নিয়ে হাজারো বিপদকে পেছনে ফেলে সামনে ছুটে চলার নাম এম ইদ্রিস আলী।

 

পরিবর্তনের রাজনীতির আলোর পথযাত্রী হিসেবে দলমত নির্বিশেষে তাই এম ইদ্রিস আলীকে নিয়েই স্বপ্ন দেখছেন গজারিয়া-সদর সাধারণ মানুষ।

 

তাকেই জনপ্রতিনিধি হিসেবে সংসদে পেতে চায় তারা। সাম্প্রতিক জরিপগুলোতে নৌকা প্রতীকে মনোনয়ন দৌড়ে জনপ্রিয়তায় বেশ এগিয়ে থাকা যেন সে প্রত্যাশারই প্রতিফলন। তাঁর সব অর্জন যেন এলাকারই অর্জন


1