LatestsNews
# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।# পশ্চিমবঙ্গে বজ্রপাতে ৬ বাংলাদেশিসহ আহত ২৪, নিহত ৭# রাজধানীর মিরপুরে চলন্তিকা মোড়ের বস্তির আগুন নিয়ন্ত্রণে# বিশ্বের গুরুত্বপূর্ণ আট শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ উদযাপন করার পরিকল্পনা নেওয়া হয়েছে।# ময়মনসিংহের গৌরীপুরে বাসের চাপায় প্রাণ গেল একই পরিবারের ৫ জনের# মসজিদে সন্ত্রাসী হামলা কারি নিউজিল্যান্ডের সেই খুনি জেলে বসেই অস্ত্র চাইলেন# বেনাপোল -বর্ডার ভোগান্তি টাকা টাকা খেলা নিরাপত্তা দেবে যারা, তারাই তো লুটেরা ?# জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীতে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে স্বোচ্ছায় রক্তদান# নড়াইলে দুদক কমিশনার প্রাইমারি স্কুলের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মুন্সিগঞ্জ-৩ আসনে জনমত জরিপে বেশ এগিয়ে সাবেক সংসদ সদস্য, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি এম ইদ্রিস আলী।



মুন্সী গন্জ  প্রতিনিধি :একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে মুন্সিগঞ্জ-৩ আসনে জনমত জরিপে বেশ এগিয়ে সাবেক সংসদ সদস্য, প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি এম ইদ্রিস আলী।

 

মুন্সিগঞ্জ-৩ (গজারিয়া-সদর) আসনে বর্তমান সময়ে সাধারণ মানুষের মুখে মুখে আলোচিত একটি নাম এম ইদ্রিস আলী।

 

সব প্রার্থীদের পিছনে ফেলে জনমত জরিপে একধাপ এগিয়ে (গজারিয়া, সদর) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী এম ইদ্রিস আলী।

 

সরেজমিনে দেখা যায়, তৃণমূলের খেটে খাওয়া মানুষের সুখে-দু:খে, প্রয়োজনে যাকে সবসময় কাছে পান তারা, যার দরজা সবার জন্য খোলা। যেকোনো উৎসব-উপলক্ষে পেলেই তিনি স্বজনদের ফেলে ছুটে যান সেই মাটি ও মানুষের টানে, পরম মমতা-ভালোবাসায় বুকে জড়িয়ে নেন, ঘামে ভেজা কৃষক, শ্রমিক, মজুরদের।

 

তারাও যেন নিজের সন্তানের মতোই, একান্ত আপনজন ভাবেন এম ইদ্রিস আলীকে।সাধারণ মানুষের প্রতি অনুভব করা অপরিসীম টান থেকেই শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার শপথ নিয়ে তার নিরন্তর ছুটে চলা।

 

মুজিবের আর্দশকে বুকে ধারন করে গরীব-দু:খীর আর্শিবাদ মাথায় নিয়ে হাজারো বিপদকে পেছনে ফেলে সামনে ছুটে চলার নাম এম ইদ্রিস আলী।

 

পরিবর্তনের রাজনীতির আলোর পথযাত্রী হিসেবে দলমত নির্বিশেষে তাই এম ইদ্রিস আলীকে নিয়েই স্বপ্ন দেখছেন গজারিয়া-সদর সাধারণ মানুষ।

 

তাকেই জনপ্রতিনিধি হিসেবে সংসদে পেতে চায় তারা। সাম্প্রতিক জরিপগুলোতে নৌকা প্রতীকে মনোনয়ন দৌড়ে জনপ্রিয়তায় বেশ এগিয়ে থাকা যেন সে প্রত্যাশারই প্রতিফলন। তাঁর সব অর্জন যেন এলাকারই অর্জন


1