LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ বৃহস্পতিবার| ১৪ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গজারিয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার দুই আসামীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত



মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি গজারিয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার দুই আসামীকে জেল হাজতে পাঠিয়েছে আদালত। রবিবার মুন্সীগঞ্জের আমলী আদালত-৫ আসামী সিফাত জয় (২২) ও নাদিম (২১) আত্মসমর্পন করে জামিন প্রর্থনা করে। আদালতটির বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হায়দার আলী তাদেরকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান। কোর্ট ইনেস্টেক্টর মো. হেদায়েতুল ইসলাম ভূইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গত ৮ অক্টোবর দুপুরে ক্লাশ শেষ করে বাড়ি ফেরার পথে রসুলপুর খেয়াঘাট এলাকায় এই কলেজ ছাত্রীকে সিফাত জয় (২২) অশালীন কথা বলে উত্ত্যক্ত করতে থাকে। এ ঘটনার প্রতিবাদ করায় ঐ ছাত্রীর ওড়না ধরে টান দেয় লম্পট সিফাত। তখন সিফাতের বন্ধু নাদিম (২১) কলেজ ছাত্রীকে নিরাপদে বাড়ি পৌঁছে দেবার কথা বলে তার মোটরসাইকেলে উঠতে বলে, সরল বিশ্বাসে তার মোটর সাইকেলে উঠলে নাদিম তাকে জোরপূর্বক নিজের বাড়ি নিয়ে ঘরে আটকে ধর্ষণের চেষ্টা চালায়।

 

এ কাজে সহযোগিতার জন্য কলেজ ছাত্রীকে আটকে রেখে বন্ধু সিফাতকে মোবাইলে খবর দেয় নাদিম। সিফাত আশার পর নাদিম দরজা খুলতে গেলে কৌশলে অন্য দরজা দিয়ে বের হয়ে চিৎকার দিলে প্রতিবেশীরা ঐ ছাত্রীকে উদ্ধার করে।

 

এঘটনার পর থেকে আত্মসম্মানের ভয়ে বাসা থেকে বের হতে পারছিলা ঐ ছাত্রী, রীতিমত বাসায় বন্দী জীবনযাপন করছিল সে। আশ্বাসের পরেও এ ঘটনায় কোন প্রকার বিচার না পেয়ে গত ৩ নবেম্বর ছাত্রীটির মা বাদী হয়ে ধর্ষণ চেষ্টার মামলা করেন। এর পর হতে মামলা তুলে না নিলে ছাত্রীটিকে ধর্ষণসহ নানা হুমকি ধমকি দিচ্ছিল আসামীরা। ভয়ে ঘরে বন্দি অবস্থায় জীবন যাপন করছিল এই কলেজ ছাত্রী। এদিকে রবিবার এই মামলায় আদালতে আত্মসমর্পন করলে আদালত দু’জনকে জেল হাজতে প্রেরণ করা হ‌য়ে‌েছে ।


1