LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাণীনগরে পরীক্ষা কেন্দ্রে মোবাইলের মাধ্যমে নকল সরবরাহ করায় এক শিক্ষক বরখাস্ত



রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে চলতি জেএসসি-জেডিসি পরীক্ষায় মোবাইল ফোনের মাধ্যমে নকল সরবরাহ করায় মো: আবু বক্কর সিদ্দিক নামের এক ধর্ম শিক্ষককে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। গত মঙ্গলবার তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য সকলপ্রকার কাগজপত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর প্রেরণ করা হয়েছে। এই ঘটনার পরও পরীক্ষা কেন্দ্রে বন্ধ হয়নি নকলের দৌরাত্ম। পাশের হার বৃদ্ধি করার জন্য শিক্ষকরা শিক্ষার্থীদের কাছে নকল সরবরাহ করছেন বলে একাধিক গোপেন সূত্রে জানা গেছে। উপজেলা নির্বাহী অফিস সূত্রে জানা গেছে, গত সোমবার (১২ নভেম্বর) চলতি জেএসসি-জেডিসি পরীক্ষার কক্ষ পরিদর্শক হিসাবে উপজেলার রাণীনগর মহিলা অনার্স কলেজে দায়িত্ব পালন করেন পাশ্ববর্তি আদমদীঘি উপজেলার কয়াকঞ্চি উচ্চ বিদ্যালয়ের ধর্ম বিষয়ের সহকারি শিক্ষক মো: আবু বক্কর সিদ্দিক। পরীক্ষা কক্ষে দায়িত্ব পালন করার সময় তিনি গোপনে তার মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তুলে বাহিরে প্রেরণ করেন। বাহির থেকে সেই প্রশ্ন সমাধান করে উত্তরপত্র শিক্ষক আবু বক্কর সিদ্দিকের ফোনে পাঠানো হয়। সেই উত্তর শিক্ষক আবু বক্কর সিদ্দিক ওই কক্ষ এবং তার আশেপাশের কক্ষে বিতরণ করেন। এসময় উপজেলা একাডেমিক সুপারভাইজার বিষয়টি বুঝতে পেরে অন্যান্য শিক্ষকের সহায়তায় শিক্ষক আবু বক্কর সিদ্দিককে মোবাইল ফোনসহ হাতে-নাতে আটক করে। আটকৃত শিক্ষককে তখন সাময়িক ভাবে বরখাস্ত করা হয়। বনখাস্তকৃত শিক্ষককে গত মঙ্গলবার বিকালে উপজেলা পরীক্ষা নিয়ন্ত্রন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে হাজির করানো হয়। এসময় নির্বাহী কর্মকর্তা সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে এক বিশেষ সভার আয়োজন করেন। সভায় শিক্ষকের স্বীকারোক্তিসহ সকল প্রকার প্রমাণ বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য উপ-পরিচালক বরাবর পাঠানোর সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কয়াকঞ্চি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রওশন আলী জানান, আমি বিষয়টি লোকমুখে শুনেছি। আমি এই নাক্কার জনক কাজের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আশা রাখি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ওই শিক্ষকের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন। উপজেলা একাডেমিক সুপারভাইজার মো: কামরুল হাসান সবুজ জানান, অভিযুক্ত শিক্ষককে সকল প্রমাণসহ উপজেলা পরীক্ষা নিয়ন্ত্রন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সোর্পদ করা হয়েছে। তিনি অপরাধ অনুযায়ী শিক্ষককের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন। উপজেলা পরীক্ষা নিয়ন্ত্রন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব জানান, গত মঙ্গলবার বিকালে শিক্ষকের স্বীকারোক্তি গ্রহণ করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য শিক্ষকের স্বীকারোক্তিসহ সকল প্রকার প্রমাণাদি সংশ্লিষ্ট বিভাগের উপ-পরিচালক বরাবর প্রেরণ করা হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবেন। উল্লেখ্য, উপজেলার ভেটুরিয়া গ্রামের মৃত-মজিবর রহমানের ছেলে মো: আবু বক্কর সিদ্দিক ১৯৮৯ সালে পার্শ্ববর্তি আদমদীঘি উপজেলার কয়াকঞ্চি উচ্চ বিদ্যালয়ে সহকারি ধর্ম শিক্ষক হিসাবে যোগদান করেন।


1