LatestsNews
# ভিসা ছাড়াই ব্রাজিল যেতে পারবেন চার দেশের পর্যটক# এমপি হারুনের স্ত্রীর প্লট বাতিল নিয়ে সংসদে হাসির রোল# বগুড়ায় জালিয়াতি করতে ইভিএমে ভোট নিতে চায় কমিশন: রিজভী# বাজেট যথাযথভাবে প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে বলেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে।# ওসি মোয়াজ্জেমকে হত্যা মামলার আসামি করার আবেদন করা হবে’# খাওয়ার মসলা দিয়ে তৈরি হচ্ছে হার্টের ব্যথানাশক ক্যাপসুল!# নোয়াখালী উপজেলা নির্বাচন, ১৩১ কেন্দ্রেই হবে ইভিএম-এ ভোট, # ভারতে কারাভোগ শেষে দেশে ফিরল ৬ তরুনী# চুনারুঘাটে করাঙ্গী নদীর বাধঁ ভেঙ্গে সাত / আটটি গ্রাম প্লাবিত# যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৫৫ কোটি ৭২ লাখ টাকার বাজেট ঘোষণা# বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়ন ও শান্তির প্রতীক মোহাম্মদ নাসিম# সোনাগাজী পুলিশের কাছে হস্তান্তর ওসি মোয়াজ্জেমকে# নিউইয়র্ক বইমেলার ‘আজীবন সম্মাননা’ পেলেন ফরিদুর রেজা সাগর# পলিথিন ডাক্তার, এইচএসসি পাসে এমবিবিএস চিকিৎসক # এজলাস থেকে হঠাৎ মাটিতে পড়ে গেলেন বিচারক, অতঃপর...# সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানের বোন শ্রমিক নির্যাতনের দায়ে কাঠগড়ায়# ভয়াবহ বৈদ্যুতিক বিপর্যয়ের কারণে বিদ্যুৎহীন হয়ে পড়েছেন আর্জেন্টিনা ও উরুগুয়ের ৪ কোটি বাসিন্দা।# বাংলাদেশ পেল বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ# তেল ট্যাঙ্কারে হামলা : ইরানকে জড়িয়ে মার্কিন অভিযোগ প্রত্যাখ্যান# বরিশালে প্রশ্নফাঁস চক্রের দুই সদস্য গ্রেফতার
আজ মঙ্গলবার| ১৮ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

সৈয়দপুর রেলওয়ে কারখানায় জনবল নিয়োগের দাবীতে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান



জিয়াউর রহমান :
নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানায় নতুন জনবল নিয়োগের দাবীতে মানববন্ধন, সমাবেশ ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে সৈয়দপুরস্থ সকল রেলওয়ে ট্রেড ইউনিয়নসহ বিভিন্ন স্তরের মানুষ।
১৫ নভেম্বর দুপুর সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত রেলওয়ে কারখানার সামনে রেলওয়ে কারখানার শ্রমিক ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সর্বস্তরের সাধারণ মানুষ অংশগ্রহন করে। মানববন্ধন ও সমাবেশ শেষে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি রেলওয়ে কারখানার (ডিএস) কুদরত ই খুদার হাতে তুলে দেয় শ্রমিক নেতারা।
সমাবেশে বক্তব্য রাখেন সৈয়দপুরস্থ সকল রেলওয়ে ট্রেড ইউনিয়নের আহবায়ক ও যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ এবং সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ একরামুল হক, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলামবাবু, সৈয়দপুর রজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর, জেলা পরিষদ সদস্য শামিম চৌধুরী, কারিগর পরিষদের সভাপতি হাবিবুর রহমান, রেলশ্রমিক ইউনিয়নের অতিরিক্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বণিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, জাতীয় পার্টির রাইসুল ইসলাম লাকী বসুনিয়াসহ সকল বিভিন্ন রেলওয়ে ট্রেড ইউনিয়নের সাধারণ সম্পাদক ও সভাপতি।
শ্রমিকলীগ কারখানা শাখার সম্পাদক মোখছেদুল মোমিন বলেন, ১৮৭০ সালে ১১০ একর জমির উপর রেলওয়ে কারখানা এবং পরবর্তীতে ৬০ একর জমির উপর অন্যান্য বিভাগ প্রতিষ্ঠিত হয়। বর্তমানে মঞ্জুরীকৃত পদের বিপরীতে জনবল অনেক কম। অবিলম্বে নিয়োগ প্রক্রিয়া চালু না হলে রেলওয়ে কারখানায় তালা ঝুলতে পারে।
বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলবান্ধব এবং তার আমলেই রেলওয়ের কারখানা আধুনিকায়ণ হয়েছে। প্রতিষ্ঠিত হচ্ছে নতুন নতুন রেলপথ। এ অবস্থায় প্রধানমন্ত্রীর কাছে অনতিবিলম্বে মঞ্জুরীকৃত শূণ্য পদে নিয়োগের দাবী জানাচ্ছে রেলওয়ে সকল ট্রেড ইউনিয়নসহ উত্তরাঞ্চলের মানুষ।


1