LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ সোমবার| ১৪ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ভূঞাপুরে সালশিে বৃদ্ধকে পটিয়িে হত্যা



অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতনিধিি :
টাঙ্গাইলরে ভূঞাপুর উপজলোয় সালশিে আজগর আলী বয়াতি (৭৬) নামে এক বৃদ্ধকে পটিয়িে হত্যা করছেনে প্রতপিক্ষরে লোকজন।

বুধবার (১৫ নভম্বের) দুপুরে উপজলোর অলোয়া ইউনয়িনরে দঘিকিাতুলী গ্রামে এ হত্যার ঘটনা ঘট।

এ বষিয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওস)এ কে এম কাউছার চৌধুরী জানান, বুধবার সকালে আজগর আলীর বাড়রি ওপর প্রতবিশেী আবু বক্কররে একটি গাছ হলেে পড়।

আজগর আলী তাকে গাছটি কাটতে বললে উভয় পরবিাররে মধ্যে ঝগড়া হয়। স্থানীয় গণমান্য ব্যক্তদিরে নয়িে দুপুরে এ ব্যাপারে সালশিরে আয়োজন করা হয়। সালশিরে একর্পযায়ে আবু বক্কর ও তার লোকজন লাঠি দয়িে আজগর আলীকে পটোলে ঘটনাস্থলইে তার মৃত্যু হয়।

তনিি আরো জানান, খবর পয়েে পুলশি মরদহে উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য টাঙ্গাইল মডেকিলে কলজে ও হাসপাতাল র্মগে পাঠয়িছে।এ ঘটনায় মামলা করা হচ্ছ।

অভযিুক্তদরে আটকরে চষ্টো চলছে বলওে জানান তনি।


1