LatestsNews
# বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'# কামারখন্দ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী শহিদুল্লাহ সবুজ নির্বাচিত# লাকসামে স্কুলছাত্রী ধর্ষনের শিকার, ধর্ষনকারী গ্রেপ্তার# দেশে সুষ্ঠু নির্বাচন হওয়া কঠিন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।# রাজধানীতে বিশৃঙ্খলভাবে দেয়াল লিখন ও গাছে বিজ্ঞাপন লাগালে কঠোর ব্যবস্থা'# পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের শেষ বা পঞ্চম ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে এখন চলছে গণনা।# খালেদা জিয়ার মুক্তির বিষয়টি নির্ভর করছে আদালতের ওপর।# রাজধানীর কল্যাণপুরের রাজিয়া পেট্রোল পাম্পে আগুন নিয়ন্ত্রণে এসেছে।# সালথায় জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন স্কুল কলেজের ছাত্র শিক্ষকদের মাঝে পুরস্কার বিতরন# ঝিনাইদহে মসজিদের মোয়াজ্জিনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা !# অবশেষে বড় অংকের অর্থের বিনিময়ে মিশরের ইজিপ্ট এয়ার থেকে লিজ নেয়া নষ্ট দুটি উড়োজাহাজ ফেরত দেয়া হচ্ছে।
আজ বুধবার| ১৯ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ফলোআপ গাংনীর হাড়াভাঙ্গা গ্রামে নিহত গৃহবধু বিউটির দাফন সম্পন্ন স্বামীর বাড়ির লোকজন পলাতক॥



ঘটনাস্থল থেকে ফিরে এম এ লিংকন,মেহেরপুরঃ মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের গৃহবধু বিউটি খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহত গৃহবধুর মা বাবা। গতকাল এনিয়ে নানা নাটকিয়তা সৃষ্টি হয় এলাকায়। কেউ কেউ বলতে থাকে গৃহবধু বিউটি খাতুন সংসারে কলোহের জের ধরে আত্মহত্যা করতে পারে। আবার এলাকার অধিকাংশ লোকজন এ ঘটনাকে পরিকল্পিত হত্যা বলে মনে করেন। এদিকে গৃহবধুর শশুর বাড়ির লোকজন স্থানীয় মাতব্বরদের ম্যানেজ করে ঘটনাকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত বিউটির চাচা সাহাজুল এর প্রতিবাদ করে। তিনি জানান একজন মানুষ যে ভাবে আত্মহত্যা করার জন্য ফাঁস বাঁধে সেভাবে ফাঁস বাঁধা ছিলোনা। যে ওড়না দিয়ে শ্বাসরোধ করা হয়েছে তা ছিলো গেরো বাঁধা এবং মাটিতে পা পড়ে ছিলো। গৃহবধৃর চাচা সাহাজুলের সাথে এলাকার অধিকাংশ লোক একমত হয়। এদিকে বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার লক্ষে স্থানীয় মেম্বর মহনকে হাত করে ২লাখ ১০ হাজার টাকার প্রস্তাব দেয় নিহত গৃহবধু বিউটির শশুরবাড়ির লোকজন। মেম্বর মহন এ বিষয়টি এলাকাবাসির অগোচরে করতে চেয়েছিলো বলে ঘটনাটি আরো প্রশ্নবিদ্ধ হয় বলে এলাকাবাসি জানান।

এলাকাবাসি এও জানান, সকলকে নিয়ে জনসমক্ষে একটি মিমাংসা করলে কারো মনে সন্দেহ সৃষ্টি হতোনা। এদিকে সাংবাদিকদের দেখে রাজ্জাকের ছেলে রাজু ও মোয়াজ্জেমের ছেলে জাহাঙ্গীর দাবি করেন নিহত গৃহবধু বিউটির বাবা হাবিবুর রহমান সাংবাদিকদের কাছে আমাদের বিষয়ে বলেছেন, আমরা নাকি গৃহবধুর বাবাকে শিখিয়ে দিয়েছি যে তার মেয়ে আত্মহত্যা করেছে, এমন কথা থানায় বলতে’  তা একেবারে ভিত্তিহীন বলে দাবি করেন রাজু ও জাহাঙ্গীর। সাংবাদিকদের তারা আরো বলেন , এলাকায় আমরা সামাজিক উন্নয়নে নানান কাজ কর্ম করে থাকি বলে এলাকায় খোঁজ নিয়ে দেখার অনুরোধ করেন।
এলাকার লোকজন জানান, বিউটি খতুন নিহত হওয়ার দিন থেকে স্বামী জাহিদুল হক সহ সকলে বাড়ি ছেড়ে চলে গেছে তবে কোথায় গেছে কাউকে বলে যায়নি। সরেজমিনে গিয়ে বাড়িতে খোঁজ নিয়ে স্বামী জাহিদুল হক সহ তার পরিবারের কাউকে পাওয়া যায়নি।
কাজিপুর ইউপির হাড়াভাঙ্গা গ্রামের ৬ নং ওয়ার্ডের মেম্বর মহনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।
এদিকে বৃহস্পতিবার বিকেলে গৃহবধু বিউটির সুরতহাল শেষে তার মৃত দেহ গ্রামের বাড়ি হাড়াভাঙ্গা পশ্চিম পাড়ায় নিয়ে আসলে এক হৃদয়বিদারকের ঘটনা ঘটে। এলাকাবাসি সহ পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পড়ে। নিহত বিউটির বাবা দিনমজুর হাবিবুর রহমান ও মা  মেয়ের লাশ দেখে বারবার মুর্ছা যাচ্ছিলেন।
এলাকাবাসি জানান, খুব অল্প বয়সে বিউটির বিয়ে হয় সে খুব ভালো মেয়ে ছিলো। বিয়ের পর থেকে তার স্বামীর বাড়ির লোকজন তুচ্ছ ঘটনাকে পুঁজি করে তার উপর অত্যাচার করতো বলে এলকাবাসি জানান। নিহত গৃহবধুু  বিউটির অনিক নামের ২ বছরের শিশু পুত্র আছে। এই হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্ত মুলোক শাস্তি দাবি করেছেন এলাকার সর্বস্তরের লোকজন।
গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, আপাতত অপমৃত্যু মামলা আছে তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে যদি হত্যার আলামত পাওয়া যায় তাহলে হত্যা মামলা হবে।
উল্লেখ্য, গত মঙ্গলবার ১৪/১১/২০১৭ ইং তারিখে দিবাগত রাতে হাড়াভাঙ্গা গ্রামের পশ্চিম পাড়ার মনি ঠাকুরের ছেলে জাহিদুল (গৃহবধু বিউটির স্বামী) এর শোবার ঘরে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে বুধবার ভোরে ঘটনাটি এলাকায় জানাজানি হলে পুলিশ লাশ উদ্ধার করে।


1