LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হাতিরঝিলে নতুন থানা স্থাপনের অনুমোদন



রাজধানী হাতিরঝিল এলাকায় নতুন থানা স্থাপনের প্রস্তাবের অনুমোদন দিয়েছে প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি-নিকার। আর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানাকে উপজেলায় উন্নীত করা হয়েছে। এতে দেশের উপজেলার সংখ্যা দাঁড়ালো ৪৯২টিতে।

সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এ কথা বলেন।

এছাড়াও সড়কের উল্টোপথে গাড়ি চালালে সর্বোচ্চ ৫ হাজার টাকা এবং নির্দিষ্ট জায়গা ছাড়া গাড়ি পার্কিং করলে ১ হাজার টাকা জরিমানার সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রিসভা। প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে এ অনুমোদন দেয়া হয়।

আর দেশে পরিচালিত এনজিওগুলোর কার্যক্রম নজরদারি করারও নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে অনির্ধারিত আলোচনায়, দেশে পরিচালিত এনজিওগুলোর সব ধরণের কার্যকম নজরদারি করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন প্রধানমন্ত্রী। সভায় শিল্প-কারখানাসহ সব পর্যায়ের শ্রমিকদের বেতনভাতা নিয়ে আলোচনার সময়, ট্রেড ইউনিয়নগুলো কেমন চলছে, এগুলোতে বাইরের কেউ হস্তক্ষেপ করছে কী না জানতে চান তিনি।

এ সময় শেখ হাসিনা বলেন, এনজিওগুলোর কার্যক্রম নজরদারির করা উচিত।

মন্ত্রিসভার বৈঠকে গাজীপুর মহানগরী এবং রংপুর মহানগরী পুলিশ আইনের খসড়া প্রস্তাবে চূড়ান্ত অনুমোদন দেয়া হয়। অপরাধ দমনসহ দায়িত্ব পালনে পুলিশের করণীয় বিষয়ে দিক নির্দেশনা রয়েছে এই আইনে।

সড়কের উল্টোপথে গাড়ি চালালে জরিমানার বিষয়েও বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। এছাড়া সড়ক পথে ইভটিজিং সংক্রান্ত কিছু দিক নির্দেশনাও রয়েছে।

আর প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটি-নিকার হাতিরঝিল থানা এবং হবিগঞ্জের শায়েস্তাগঞ্জকে উপজেলা করার সিদ্ধান্ত নিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে "হাতিরঝিল সমন্বিত উন্নয়ন" প্রকল্প এলাকায় হাতিরঝিল থানা স্থাপন ও কার্যক্রম পরিচালনায় ৭১টি পদ সৃষ্টির প্রস্তাবে অনুমোদন দেওয়া হয়েছে।

এছাড়া সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলা সদরে পৌরসভা গঠন, ভোলার চরফ্যাশন থানাকে ভাগ করে দুলারহাট নামে নতুন একটি পুলিশি থানা এবং কার্যক্রম পরিচালনায় ৪৩টি পদ সৃষ্টির প্রস্তাবে অনুমোদন দিয়েছে নিকার। আর জয়পুর হাটের পাঁচবিবি থানা ও নাটোরের বনপাড়া পৌরসভা সীমানা সম্প্রসারনের প্রস্তাবেও অনুমোদন দেয়া হয়েছে।

এর আগে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকের শুরুতে সম্প্রতি তাইওয়ানে এক অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের পাওয়া অ্যাসোসিও অ্যাওয়ার্ড ২০১৭, ই-এশিয়া এ্যাওয়ার্ড-২০১৭ এবং উইটসা মেরিট অ্যাওয়ার্ড প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন প্রতিমন্ত্রী তারানা হালিম।


1