LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

ফেনীতে ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা গ্রেপ্তারের মামলায় পুলিশের আরেক কর্মকর্তা গ্রেপ্তার।



 ফেনীতে র‌্যাবের হাতে প্রায় ৭ লাখ ইয়াবাসহ পুলিশের এসবি শাখার কর্মরত এএসআই মাহফুজুর রহমান গ্রেপ্তারের মামলায় তার স্বীকারোক্তিতে আরেক পুলিশ সদস্য গ্রেপ্তার হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা এসবি এএসআই শাহীন মিয়াকে (৩৩) গ্রেপ্তার করে সিআইডি পুলিশের ফেনী টিম। ফেনী কোর্ট পুলিশের ওসি নজিবুল ইসলাম জানান, ঢাকায় এসবি পুলিশে কর্মরত এএসআ্ই শাহীন মিয়াকে ইয়াবা মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে ফেনী সিআইডি পুলিশ আদালত পুলিশে হস্তান্তর করে। পরে আদালত পুলিশ ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতের মাধ্যমে ফেনী জেলা কারাগারে প্রেরণ করে। এর আগে এএসআই মাহফুজকে সিআইডি পুলিশ পূণ:রায় রিমান্ডে নিলে তার স্বীকারোক্তিতে সিআইডি পুলিশের টিম বৃহস্পতিবার রাতে ঢাকা এসবি শাহীন মিয়াকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার শাহীন মিয়া কুমিল্লা জেলার চান্দিনা থানার রুপনগর ইউনিয়নের এতবারপুর গ্রাম আবদুর রহমোনের ছেলে। ২০১৫ সালের ২০ জুন রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে ৬ লাখ ৮০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের বিশেষ শাখার কর্মরত (এসবি-ঢাকা) এএসআই মাহফুজুর রহমান ও গাড়ি চালক জাবেদ আলীকে আটক করে। পরদিন ২১ জুন রাতে ফেনী মডেল থানায় র‌্যাব বাদি হয়ে ইয়াবাসহ আটক পুলিশ সদস্য মাহফুজুর রহমান, তার গাড়ি চালক জাবেদ আলী, কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিক ও কক্সবাজার গোয়েন্দা পুলিশের এসআই বেলালের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। ২২ জুন দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা গ্রেপ্তার পুলিশ সদস্য ও তার গাড়ি চালককে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত দুইজনের তিন দিন ও দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে। পরদিন ২৩ জুন রাতে কুমিল্লার দেবিদ্বার এলাকা থেকে এ মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী গিয়াস উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। ২৪ জুন পুলিশ তাকে আদালতের মাধ্যমে তিন দিনের রিমান্ডে নেয়। গত ২৪ জুন বিকেলে গ্রেপ্তারকৃত পুলিশ সদস্য মাহফুজুর রহমান ফেনী সদর কোর্টের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ইয়াবা ব্যবসার সাথে নিজের সম্পৃক্ততা স্বীকার করে জবানবন্দি দেয়। মাহফুজের গাড়ি চালক জাবেদ আলীও গত ২৬ জুন ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরদিন ২৭ জুন এএসএই মাহফুজুর রহমানের সহযোগী ইয়াবা ব্যবসায়ী গিয়াস উদ্দিনও একই আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। পরবর্তীতে ২০১৬ সালের জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে ফেনীর জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক দেলোয়ার হোসেন মামলাটি ফেনী সিআইডিকে তদন্তের নির্দেশ প্রদান করে।


1