LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

টঙ্গীতে দৈনিক বজ্রশক্তির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীপালন



সত্যের পথে অবিচল ও অন্যায়ের সাথে আপোষহীনতারপ্রত্যয়নিয়ে‘অন্যায়েরবিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর’ এই স্লোগানেরচারবছরআগেশুরু হয় দৈনিক বজ্রশক্তি পত্রিকারপথচলা। গত ২২ নভেম্বরচারবছরঅতিক্রমকরে, ৫ম বছরেপদার্পণকরেছে এ সংবাদপত্রটি। গত বুধবারসকাল ১১টায় মেইল গেইট সংলগ্ন টঙ্গী সাংবাদিকক্লাবেজাঁকজমকপূর্ণ পরিবেশেপত্রিকাটির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকিপালিতহয়েছে। টঙ্গী সাংবাদিকক্লাবেররুমেরভিতরে এই উপলক্ষেসাংবাদিক দেরনিয়ে এক আলোচনাসভারআয়োজনকরা হয়। টঙ্গী সাংবাদিকক্লাবেরসভাপতি মোঃআওলাদ হোসেনেরতত্বাবধায়নেরআমন্ত্রিতপ্রধানঅতিথি ছিলেন, টঙ্গী মডেল থানারঅফিসারইনচার্জ মোঃফিরোজতালুকদার ও টঙ্গী মডেল থানারতদন্তওসি মোঃ হাসানুজ্জামান, মুখ্য আলোচকহিসেবেছিলেনঢাকাবিভাগীয়ব্যুরো দৈনিক বজ্রশক্তির পত্রিকার মোঃআতিয়ারুলইসলাম।
বিশেষঅতিথি হিসাবেউপস্থিত ছিলেনকার্যকরীনির্বাহীকমিটিরসভাপতি মোঃইউনুছ হোসেনমাসিকসংবাদ আলোচনাসম্পাদক ও প্রকাশক, টঙ্গী সাংবাদিকক্লাব, মোঃ মোতাকিমখান, গাজীপুররির্পোটাসএরসমাজকল্যানসম্পাদক, মোঃহানিফ হোসেনসাধারণসম্পাদক টঙ্গী, সাংবাদিকক্লাব দৈনিকনওরোজ, হানিফমিয়াসবুজ, দৈনিক তৃতীয়মাত্রা, গাজীপুরশাখার হেযবুততওহীদেরসভাপতি মোঃ সেলিম হোসেনআপন, মোঃআবুসালেহমুসাপ্রতিদিনের সংবাদ, মোঃসুজনসারোয়ার দৈনিকবর্তমান, মোঃ মেরাজশিকদার, দৈনিকআমাদের কন্ঠ, সাপ্তাহিকঅবদান মোজাহিদুলইসলাম, জাহাঙ্গীর মিয়া, দৈনিকআজকেরআলোকিতসকাল, সহ টঙ্গীর আরোঅনেকসাংবাদিক গণ। দৈনিক বজ্রশক্তি পত্রিকারভ্রাম্যমানপ্রতিনিধিগাজীপুর ও টঙ্গীসাংবাদিকক্লাবেরসহসভাপতিসাংবাদিকশামিমাখানমএরসভাপতিত্বে সাংবাদিক হানিফমিয়াসবুজএরসার্বিকসহযোগিতায় দৈনিক বজ্রশক্তির ঢাকাবিভাগীয়ব্যুরপ্রধান মোঃআতিয়ারুলইসলাম উক্ত অনুষ্ঠানেরমুখ্য আলোচকহিসাবে বক্তব্য বলেন দেশকে জঙ্গী সন্ত্রাস ও ধর্মব্যবসারবিপক্ষে দৈনিক বজ্রশক্তির ভূমিকানিয়েআলোচনাকরেন। তিনিবলেন, ‘দেশেরঅন্যান্য পত্রিকা থেকে দৈনিক বজ্রশক্তির পার্থক্য রয়েছে। এটি কোনোবাণিজ্যিকপত্রিকানয়। এটিএকটিআদর্শিকপত্রিকা। সমাজেবিরাজমানযাবতীয়অন্যায়, অবিচার ও অসত্য, জঙ্গিীবাদ, সন্ত্রাসবাদ ও অপরাজনীতিরবিরুদ্ধে মানুষকেসচেতনকরারজন্য পত্রিকাটিকাজকরেযাচ্ছে। টঙ্গী মডেল থানারঅফিসারইনচার্জ ফিরোজতালুকদার দৈনিক বজ্রশক্তি পত্রিকার মঙ্গল কামনাকরেন ও পত্রিকাটিপ্রচারপ্রসারেসহযোগিতারআশ্বাস দেন। সর্ব শেষ এক আন্দ ঘনপরিবেশে কেক কাটারমধ্যে দিয়েঅনুষ্ঠনেরসমাপ্তি ঘটে।


1