LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে দৈনিক বজ্রশক্তির চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীপালন



সত্যের পথে অবিচল ও অন্যায়ের সাথে আপোষহীনতারপ্রত্যয়নিয়ে‘অন্যায়েরবিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠস্বর’ এই স্লোগানেরচারবছরআগেশুরু হয় দৈনিক বজ্রশক্তি পত্রিকারপথচলা। গত ২২ নভেম্বরচারবছরঅতিক্রমকরে, ৫ম বছরেপদার্পণকরেছে এ সংবাদপত্রটি। গত বুধবারসকাল ১১টায় মেইল গেইট সংলগ্ন টঙ্গী সাংবাদিকক্লাবেজাঁকজমকপূর্ণ পরিবেশেপত্রিকাটির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকিপালিতহয়েছে। টঙ্গী সাংবাদিকক্লাবেররুমেরভিতরে এই উপলক্ষেসাংবাদিক দেরনিয়ে এক আলোচনাসভারআয়োজনকরা হয়। টঙ্গী সাংবাদিকক্লাবেরসভাপতি মোঃআওলাদ হোসেনেরতত্বাবধায়নেরআমন্ত্রিতপ্রধানঅতিথি ছিলেন, টঙ্গী মডেল থানারঅফিসারইনচার্জ মোঃফিরোজতালুকদার ও টঙ্গী মডেল থানারতদন্তওসি মোঃ হাসানুজ্জামান, মুখ্য আলোচকহিসেবেছিলেনঢাকাবিভাগীয়ব্যুরো দৈনিক বজ্রশক্তির পত্রিকার মোঃআতিয়ারুলইসলাম।
বিশেষঅতিথি হিসাবেউপস্থিত ছিলেনকার্যকরীনির্বাহীকমিটিরসভাপতি মোঃইউনুছ হোসেনমাসিকসংবাদ আলোচনাসম্পাদক ও প্রকাশক, টঙ্গী সাংবাদিকক্লাব, মোঃ মোতাকিমখান, গাজীপুররির্পোটাসএরসমাজকল্যানসম্পাদক, মোঃহানিফ হোসেনসাধারণসম্পাদক টঙ্গী, সাংবাদিকক্লাব দৈনিকনওরোজ, হানিফমিয়াসবুজ, দৈনিক তৃতীয়মাত্রা, গাজীপুরশাখার হেযবুততওহীদেরসভাপতি মোঃ সেলিম হোসেনআপন, মোঃআবুসালেহমুসাপ্রতিদিনের সংবাদ, মোঃসুজনসারোয়ার দৈনিকবর্তমান, মোঃ মেরাজশিকদার, দৈনিকআমাদের কন্ঠ, সাপ্তাহিকঅবদান মোজাহিদুলইসলাম, জাহাঙ্গীর মিয়া, দৈনিকআজকেরআলোকিতসকাল, সহ টঙ্গীর আরোঅনেকসাংবাদিক গণ। দৈনিক বজ্রশক্তি পত্রিকারভ্রাম্যমানপ্রতিনিধিগাজীপুর ও টঙ্গীসাংবাদিকক্লাবেরসহসভাপতিসাংবাদিকশামিমাখানমএরসভাপতিত্বে সাংবাদিক হানিফমিয়াসবুজএরসার্বিকসহযোগিতায় দৈনিক বজ্রশক্তির ঢাকাবিভাগীয়ব্যুরপ্রধান মোঃআতিয়ারুলইসলাম উক্ত অনুষ্ঠানেরমুখ্য আলোচকহিসাবে বক্তব্য বলেন দেশকে জঙ্গী সন্ত্রাস ও ধর্মব্যবসারবিপক্ষে দৈনিক বজ্রশক্তির ভূমিকানিয়েআলোচনাকরেন। তিনিবলেন, ‘দেশেরঅন্যান্য পত্রিকা থেকে দৈনিক বজ্রশক্তির পার্থক্য রয়েছে। এটি কোনোবাণিজ্যিকপত্রিকানয়। এটিএকটিআদর্শিকপত্রিকা। সমাজেবিরাজমানযাবতীয়অন্যায়, অবিচার ও অসত্য, জঙ্গিীবাদ, সন্ত্রাসবাদ ও অপরাজনীতিরবিরুদ্ধে মানুষকেসচেতনকরারজন্য পত্রিকাটিকাজকরেযাচ্ছে। টঙ্গী মডেল থানারঅফিসারইনচার্জ ফিরোজতালুকদার দৈনিক বজ্রশক্তি পত্রিকার মঙ্গল কামনাকরেন ও পত্রিকাটিপ্রচারপ্রসারেসহযোগিতারআশ্বাস দেন। সর্ব শেষ এক আন্দ ঘনপরিবেশে কেক কাটারমধ্যে দিয়েঅনুষ্ঠনেরসমাপ্তি ঘটে।


1