LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ তৃতীয় দফায় পেছালো



অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের চাঞ্চল্যকর জেলা আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি।

 

এ নিয়ে এই মামলার ধার্য দিন তৃতীয় দফায় পেছালো। স্বাক্ষ্যগ্রহণের পরবর্তী দিন ধার্য করা হয়েছে আগামী (২২ জানুয়ারী ২০১৮)।

 

আজ সোমবার সকাল ১১টায় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে এই বিচারকার্য শুরু হয়।

 

মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার আসামী টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বর্তমান সাংসদ আমানুর রহমান খান রানা অসুস্থ্যতা জনিত কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকায় এ স্বাক্ষ্যগ্রহণ অনুষ্ঠিত হয়নি।

 

এ বিষয়ে মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী টাঙ্গাইলের অতিরিক্ত (পিপি) মনিরুল ইসলাম খান জানান, আদালতের বিচারক আবুল মনছুর মিয়া সোমবার সকাল ১১টায় এজলাশে বসেন ও প্রথমেই চাঞ্চল্যকর এই হত্যা মামলার কার্যক্রম শুরু করেন।

 

রাষ্ট্রপক্ষ মামলার বাদি নিহত ফারুক আহমেদের স্ত্রী নাহার আহমেদ, ছেলে আহমেদ মজিদ সুমন ও মেয়ে ফারজানা আহমেদ মিথুনের হাজিরা দাখিল করেন।

 

কিন্তু হত্যা মামলার আসামী টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের বর্তমান সাংসদ আমানুর রহমান খান রানার উপস্থিত না থাকায় রাষ্ট্রপক্ষ ও আসামী পক্ষের শুনানী শেষে বিচারক মামলার পরবর্তী স্বাক্ষ্যগ্রহণের দিন ধার্য্য করেন আগামী (২২ জানুয়ারী ২০১৮)।

 

এই হত্যা মামলায় তাকে সহ-যোগিতা করেন এ্যাডভোকেট আব্দুল গফুর ও এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি) জোয়াহের।

 

অপরদিকে, আসামী পক্ষের আইনজীবী ছিলেন এ্যাডভোকেট আব্দুল বাকি, জহিরুল ইসলাম জহিরসহ আরো কয়েক জন আইনজীবী।

 

উল্লেখ্য, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সাংসদ আমানুর রহমান খান রানা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ফিষ্টুলা অপারেশনের কারণে ড.আনম, নূরে আজমের তত্ত্বাবধানে আছেন।

 

অপারেশন জনিত কারনে তিনি ভ্রমনের অনুপযোগি হওয়ায় আদালতে হাজির না করায় ইতিপূর্বে নয়বার এই হত্যা মামলার অভিযোগ গঠণের শুনানী পিছিয়ে যায়।

 

এরপর, গত ৬ সেপ্টেম্বর মামলাটির অভিযোগ গঠণ করা হয়। একই সাথে স্বাক্ষ্যগ্রহণের প্রথম দিন ছিল গত ১৮ অক্টোবর।

 

আমানুর রহমান খান রানা উপস্থিত না থাকায় দ্বিতীয় দফায় দিন ধার্য্য হয় ২৭ নভেম্বর।

 

তবে, আমানুর রহমান খান রানা অসুস্থ্য জনিত কারণে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তৃতীয় দফায় পরবর্তী দিন ধার্য করা হয় আগামী ২২শে জানুয়ারী ২০১৮।

 


1