LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ মঙ্গলবার| ১২ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেনাপোল পৌর বিএনপির সভাপতি সহ আটক-৪



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি।।যশোরের  বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিনসহ চার নেতাকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ১টার দিকে প্রত্যেকের নিজ নিজ বাড়ি থেকে পোর্টথানা পুলিশ তাদের আটক করে।

 

আটকরা হলেন- বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিন, বেনাপোল ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি সদস্য আলমগীর হোসেন, বেনাপোল পৌর কমিশনার ও যুবদলের সদস্য আহাদ আলী ও যশোর জেলা ছাত্রদলের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন।

 

আটক নাজিম উদ্দিনের স্ত্রী জানান, রাতে পোর্টথানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মনির বাড়ি থেকে ‘দরকার আছে’ বলে ডেকে নিয়ে যান। একই কথা বলেন আটক অন্য তিন নেতার পরিবারও।

 

বেনাপোল পোর্টথানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক সুমন আটকের বিষয়টি নিশ্চিত করে  জানান, নাশকতামূলক কর্মকাণ্ডের আশঙ্কায় তাদেরকে আটক করা হয়েছে। তাদের বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।


1