LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ সোমবার| ১৮ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মুন্সীগঞ্জে বাড়িওয়ালার সহযোগিতায় মুন্সীগঞ্জে ৮বছরের শিশু ধর্ষণ



রুবেল মাদবর
মুন্সীগঞ্জ প্রতিনিধি:  মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের দয়াল বাজার এলাকার সততা টেক্সটাইলের ম্যানেজার মাইনউদ্দিনের সহযোগিতায় তার বাড়ীর ভাড়াটিয়া সততা টেক্সটাইলের নারী কর্মচারী  নাছিমার শিশু কন্যা ছালমা (৮) কে হাত পা বেঁধে ধর্ষণ করে বিনোদপুর এলাকার রব মেম্বারের বাড়াটিয়া আকফত আলীর ছেলে কুখ্যাত সন্ত্রাসী মহসিন (৩৮)। এ ধর্ষণের ঘটনাটি ঘটে গত বুধবার সকাল ৯ টার সময় মাইনউদ্দিনের বাসায়।
ধর্ষিতার মা কর্মস্থল থেকে ঘটনার সংবদ পেয়ে বাসায় আসে কিন্তু তার বাড়ীওয়ালার হুমকির মুখে ঘটনার কথা অস্বীকার করে যায়। সারাদিন ঘটনার সত্যতা যাচাইয়ে তথ্য সংগ্রহে সংবাদ কর্মীরা মাঠে তদন্তে নামে। তদন্তে নামার সময় বাড়িওয়ালা মাঈন উদ্দিন এমসিটিভির প্রতিনিধিদের সাথে বিভিন্ন অশালীন আচারণ করে নিউজ বন্ধ রাখার হুমকি দেন।
বাড়ীর মালিক মাঈন উদ্দিনের সাথে একাধিকবার কথা বললেও তিনি ঘটনার সত্যতা এড়িয়ে যান। পরে রাতে ধর্ষিতা ছালমার অবস্থা আশংকাজনক দেখে বৃহস্পতিবার তার মা নাছিমা সকালে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ছালমাকে  চিকিৎসার জন্য ভর্তি করেন। পরবর্তীতে ধর্ষিতার মা নাছিমা বেগম সাংবাদিকরে কাছে তার সত্যতা স্বীকার করেন।
মুন্সীগঞ্জ সদর থানার অফিসার্স ইনচার্জ আলমগীর হোসাইন জানান আমি ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ধর্ষনকারী ও তার সহযোগিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।
সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তারের সাথে আলাপকালে তিনি বলেন ধর্ষিতার অবস্থা খুবই আশংকাজনক আমরা চিকিৎসা চালিয়ে যাচ্ছি। ধর্ষিতার মা মুন্সীগঞ্জ সদর থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
উল্লেখ্য ধর্ষণকারী ইতোপূর্বে ধর্ষণের অপরাধে কয়েক বছর জেল খেটে বেরিয়েছেন। এলাকায় চাদাঁবাজি, ছিনতাইয়ের ঘটনা প্রতিনিয়ই ঘটিয়ে চলেছেন এই ধর্ষক এমনটিই অভিযোগ করেছেন এলাকাবাসী। এলাকাবাসী ও ধর্ষিতার মা ধর্ষণের সহযোগিতাকারী বাড়ীওয়ালা মাঈন উদ্দিন ও ধর্ষক মহসিনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
এ ব্যাপারে জেলা প্রশাসক সায়লা ফারজানার সাথে টেলিফোনে আলাপকালে তিনি বলেন, আমি খুব দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য নির্দিষ্ট কতৃপক্ষকে ঘটনাস্থল পাঠাচ্ছি।


1