LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৭ আহত ৩০



মো: হাচিবুর রহমান ,গোপালগঞ্জ : গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ঘটনা স্থলে নিহত হয়েছে ৭ জন এ ছাড়াও এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৩০ জন।
শুক্রবার সন্ধা সাড়ে ৮টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জের বেদগ্রাম নতুন বাসস্ট্যান্ডের সামনে গোপালগঞ্জগামী যাত্রীবাহী একটি বাসগাড়ীর সাথে রাস্তার পাশে দাড়িয়ে থাকা গাছ ভর্তি একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে পিতা শাহীন মন্ডল ও তার ৫ বছর বয়সের পুত্র মাহী মন্ডল ও এক নারীসহ ৭ জন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়েছে। রাত ১১টা পর্যন্ত অন্যান্য নিহতদের পরিচয় পাওয়া যায়নি। গুরুত্বর আহতদের গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছে চিকিৎসক। নিহত ৭জনের মধ্যে পিতা পুত্রের বাড়ী বাগেরহাটের ফকিরহাট উপজেলায়।
জানা গেছে, শুক্রবার বিকালে ঢাকা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি গাড়ী শুক্রবার রাত সাড়ে ৮টার পর গোপালগঞ্জের বেদগ্রাম নতুন বাসস্ট্যান্ডের কাছে পৌছালে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এতে ওই গাড়ীটি রাস্তার পাশে রাখা গাছ ভর্তি একটি  ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে বাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ৬জন ও হাসপাতালে নেয়ার পর আরো ১জনসহ মোট ৭ জন বাসযাত্রী মারা যায়। এ ঘটনায় আহত হয় আরো ৩০ জন।


1