LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ রবিবার| ১৮ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লামাতে বংঙগ বন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও মোড়ক উন্মোচন অনুষ্ঠিত।



[চাইথোয়াইমং মারমা রুদ্র জেলা প্রতিনিধি বান্দরবান ] লামার উপজেলা রোজ সোমবার বিকাল ৩:৩০ মিনিটে চম্পাটলী অানসার ক্যাম্প মাঠে বংঙগ বন্ধু কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও মোড়ক উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন জনাব,ক্যসাহলা চেয়ারম্যান জেলা পরিষদ,বিশেষ অতিথি মিসেস পারুল ইসলাম বেবি সদস্য জেলা পরিষদ,লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিসেস খিংওয়ানু,ও সরকারী বেসরকারী কর্মকর্তা,রাজনৈতিক অংগসংগঠন  নেতানেত্রীবৃন্দ, উপজেলা ছাত্রলীগ সভাপতি মংক্যলাং মারমা,সহ বিভিন্ন সাংবাদিক কর্মীরা উপস্থিত ছিলেন।প্রধান অতিথি বলেন,শুরুতে মঞ্চে উপবিস্থদের প্রতি অামার পক্ষে শুভেচ্ছা রইল।বংঙগ ব ন্ধু ফুটবল গো ল্ড কাপ সারাদেশব্যাপী অনুষ্ঠিত হয়।অাজকের যারা এই ফুটবল টুর্নামেন্ট করেছে তাদেরকে ও অামার ব্যক্তিগত পক্ষে হয়ে শুভেচ্ছা অভিনন্দন জানাই। অাগামীতে অারো জাগজমাট করে অারো সুন্দর পরিবেশের করব বলে সবার সহযোগিতায় কামনা করেন।এই বংঙগ বন্ধু গোল্ড ফুটবল খেলা এক বছর অাগে অনুষ্ঠিত হয়। খিওয়ানু বক্তব্য বলেন,অামরা সব সময় খেলা চর্চা জন্য প্রজন্ম ছেলেরা এগিয়ে অাসতে হবে বলে তিনি সবার প্রতি অাহবান করি।অাজকের খেলা সুন্দর পরিবেশের অনুষ্ঠিত দেখে খুবই অানন্দিত  হয়।ফুটবল খেলা সবার কাছে জনপ্রিয় হিসেবে পরিচিতি লাভ বা সবাই ভালবাসে বলে তিনি জানান।এতে যারা অায়োজক পরিশ্রম করেছে তাদেরকে অামার পক্ষে শুভেচ্ছা রইল। খেলাকে সবাই মনে প্রাণের ভালোবেসে যেতে হবে,না অাসতে ফুটবল খেলা কমতে শুরু করবে বলে তিনি জানিয়েছেন। সংশ্লিষ্ট রা স্থগিত করা হয়। অাজকের খেলার অংশগ্রহন করেন,লামা একাদশ বনাম লাইনঝিড়ি একাদশ মধ্যকার লামা একাদ-৩ লাইন ঝিড়ি একাদশ -০১গোলে এবং লামা একাদশ ২গোল ব্যবধানের জয়ী হন। বিভিন্ন এলাকার হতে ফুটবল প্রেমি প্রচুর দর্শক সমাগম দেখা যায়।জনাব, ক্যসাহলা বিজয়ের মাঝে লামা বাজার দলের হাতে ১৫০০০/-টাকা পুরস্কার  চেকসহ চ্যাম্পিয়ন ট্রফি  তোলে দেন। অারো চেয়ারম্যার শান্তি শৃংখলা সু ন্দর পরিবেশের বংঙগ ব ন্ধু গোল্ড ফুটবল টুর্নামেন্ট শেষ হয়।অামি এই খেলা উপভোগ করতে পেরে নিজে অানন্দিত মনোমুগ্ধকর হয়।সামনের ক্রীড়া প্রেমিরা ফুটবল খেলা এগিয়ে নেয়ার জন্য অাহবান জানিয়ে সমাপ্তি ঘোষাণা করেন।


1