LatestsNews
# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।
আজ মঙ্গলবার| ২০ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

পর্যটক ও দর্শনার্থী বিমুখ হবার আশংকা তাহিরপুরের বিভিন্ন পর্যটনস্পটে সুটিংয়ের পোষাকে অশ্লিলতার অভিযোগ



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিভিন্ন পর্যটনস্পটে সুটিংয়ে নায়ক-নায়িকাদের পোষাকে অশ্লিলতার অভিযোগ। ঢাকা থেকে বিভিন্ন নাটক,চলচিত্র,মিউজিক ভিডিওর সুটিং করতে আসা বিশেষ করে নায়িকাদের শরীরের পোষাক এতটাই খারাপ যে অশ্লিলতা কে ছাড়িয়ে যাচ্ছে। তারা তাদের নির্দিষ্ট এলাকার ভিতরে না থেকে প্রকাশে কাপপিস পোষাক পরে অভিনয় করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয়রা এ নিয়ে বিভিন্ন আইডি থেকে বিরুপ মন্তব্য করছে। এ নিয়ে ঐসব এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। এর  ফলে আগত দেশ,বিদেশের পর্যটক ও দর্শনার্থী এবং স্থানীয় সকল বয়সের লোক জনের মনে ক্ষুবের সঞ্চার হচ্ছে। সেই সাথে গ্রামীন এলাকার সাভাবিক পরিবেশ কে ধংশের দিকে নিয়ে যাচ্ছে বলে মনের করেন সচেতন হাওরবাসী। এসব স্থানে আসা হাজার হাজার দর্শনার্থী ও স্থানীয় জনসাধারনের পদচারনায় মখুর থাকলেও দিন দিন পরিবেশ ভিন্ন রুপ ধারন করছে। স্থানীয় এলাকাবাসী ও একাধিক সূত্রে জানাযায়,এখন এই উপজেলায় সুন্দর্য পিপাসু দর্শনার্থী ও পর্যটকদের আগমনে প্রান চাঞ্চাল তা বিরাজ করছে। এ উপজেলার এখন ট্যাকেরঘাটে ডিসি পার্ক,টাংগুয়া হাওর,বারেকটিলাসহ দর্শনীয় পর্যটন স্থান গুলোতে হাজার হাজার পর্যটক ও দর্শনার্থীগন সাভাবিক পোষাক পরছে। উত্তরে হিমেল হাওয়ায় শীতের এই আবহাওয়ায় সকাল দুপুর সন্ধ্যায় মনমাতানো পরিবেশ উপভোগ করছেন। কিন্তু নাটক,চলচিত্র,মিউজিক ভিডিওর সুটিং করতে গিয়ে আধুনিকতার নামে বিশেষ করে নায়িকাদের পোষাক (শরীরের অনেক অংশ দেখা যায় ) যা গ্রামীন পরিবেশকে অশ্লিলতার দিকে ঠেলে দিচ্ছে। এতে করে ছোট ছোট শিশু থেকে শুরু করে উঠতি বয়সী যুবক ও মধ্য বয়সী পুরুষরাসহ নানান বয়সী লোকজন অশ্লীল পোষাকে পরা অবস্থায় ঐসব নায়িকাদের দেখার জন্য হুমরী খেয়ে পরছে। এতে করে হাওরপাড়ের গ্রাম বাংলার সহজ সরল মানুষের জীবন প্রনালীতে পোষাকের ক্ষেত্রে বিরুপ প্রভাব পরবে বলে মনে করেন হাওরপাড়ের সচেতন লোকজন। হুসাইন আহমদ,কিবরিয়া হাসান,মায়িসা আক্তার,জামাল উদ্দিনসহ স্থানীয় ঐ এলাকার অনেকেই বলেন,ডিজিটাল যুগে সবাই নিত্য নতুন পোষাক পরে কিন্তু শরীল দেখা যায় এমন পোষাক পরা সঠিক কাজ না। আর টেলিভিশন ও সিডিতে প্রচারিত নাটক ও ছবিতে নায়ক-নায়িকাদের অনুশরন করেই বড় হচ্ছে উঠতি বয়সী যুবক-যুবতিরা। যার জন্য গ্রামেও ইফটিজিং সহ নানান ঘটনা বাড়ছে। আর এমন অবস্থা বিরাজ করলে এখানে আগত দেশ ও বিদেশের দর্শনার্থী ও পর্যটকগন আসা বন্ধ হয়ে যেতে পারে। ঐসব এলাকার অভিবাবকগন বলেন,হাওরপাড়ে এখন বাস্থবে এই ভাবে ঐসব নোংরা পোষাক গুলো পরিহিত অবস্থায় নায়িকাদের দেখলে ছোট ছোট শিশু থেকে শুরু করে উঠতি বয়সী যুবকদের মধ্যে এর বিরুপ প্রভাব বিস্তার করবে ভেবে দূষচিন্তা গ্রস্থ হয়ে পড়ছি। আমরা আমাদের ছেলে ও মেয়েদের পর্দা মধ্যে রেখে বড় করছি। তাই এসব বন্ধ করা না হলে হাওর পাড়েও আধুনিকতার নামে পোষাকে নোংরামী দিন দিন বেড়ে যাবার আংশকা রয়েছে।


1