LatestsNews
# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে। # রাজধানীর পরিবাগে একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।# রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাব ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।# দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকী কারাগারে# রোহিঙ্গা ইস্যুতে ভুল পদক্ষেপ নিয়েছে জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী# মানবিক কারণে আশ্রয় দেয়া হলেও রোহিঙ্গাদের কারণে বনাঞ্চল ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মহান বিজয় দিবস উপলক্ষ্যে চ্যানেল ফোর নিউজ'র বিশেষ সম্পাদকীয় "মহাকালের অমোঘ সত্যের বেদীতে একদিন ইতিহাস কথা বলবেই"



সদরুল অাইন:  বার্তা সম্পাদক,চ্যানেল ফোর নিউজ, ঢাকা :
 
বিজয় দিবস অাসে, বিজয় দিবস চলেও যায়। অন্যান্য জাতিয় দিবসগুলোর মত মুখরিত হয় বিশেষ দিনগুলো।রাজনীতির মঞ্চ  মুখরিত হয় নেতাদের পদচারণায়।বক্তৃতার তুবড়ি ছোটে, অাশা অার অাশ্বাসের ফানুস উড়ে দেশের সর্বত্রই। রক্তিম সূর্যটা বিদায় নেয় দিন শেষে।অারেকটি ভোর অাসে জীবন অরণ্যে।কর্মমুখতার চাঞ্চলতায় হারিয়ে যায় সেই সব প্রতিশ্রুতি।।

৭১'র সাড়ে সাত কোটি বাঙালি সেদিন যারা ভাই হারিয়েছিল, মা বাবা সন্তান হারিয়েছিল, সেদিন যে বোনটি রাজাকার ও পাক হায়েনাদের হাতে সম্ভ্রম হারিয়েছিল,তাদের বুকের গভীরে প্রথিত বেদনার লোমহর্ষক দগদগে ঘা প্রশমিত হয় না অথবা হবারও নয় কোনদিন।
পাকি ও এদেশীয় রাজাকার অাল বদর অাল শামসরা বিশ্ব ইতিহাসে সাড়ে ৯ মাস ধরে যে বর্বরতার ইতিহাস রচনা করেছিল, তা এখনো রক্ত ঝরায় প্রতিটি দেশ প্রেমিক বাঙালির হৃদয়ে।

জাতি হিসেবে স্বাধীনতা পরবর্তি সময়ে অামাদের অর্জন অনেক।যুদ্ধাপরাধীর বিচার হয়েছে এবং বিচার প্রক্রিয়া চলমানও।তবুও জাতির ইতিহাসে এখনো এটা দূর্ভাগের বিষয় এই যে, তরুণ প্রজন্ম ৭১ এর নির্মমতার সঠিক ইতিহাস জানে না।
অামরা সে বিভৎস ইতিহাস জানাতে পারিনি।যদি এ জাতির রাজনৈতিক নেতৃত্ব ৭১'র সঠিক ইতিহাস অাজকের প্রজন্মকে জানাতে পারত, তবে এদেশের কথিত অনেক রাজনৈতিক দলকেই ইতিহাসের অাস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হতে হতো।
৭১'র ভয়াল উত্তাল দিনগুলোর নির্মমতা যদি এ প্রজন্ম জানত, তবে পাকিদের দালালরা মুক্তিযুদ্ধের কথিত ঘোষক সেজে এদেশের রক্তস্নাত পবিত্র মাটিতে দাড়িয়ে চিহৃিত রাজাকারদের গাড়িতে স্বাধীনতার রক্তাত্ব পতাকা তুলে দিতে পারত না।
স্বাধীনতার জনকদেরকে প্রতি মূহুর্তে ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে তিলে তিলে উন্নয়নের মহাসড়কের দিকে এগিয়ে নিতে সংগ্রাম করতে হত না।

একদিন সত্য সমাগত হবে, অপশক্তির বর্বরতা থমকে যাবে,বাঙালি জাতি সত্যিকারের স্বাধীনতার স্বাদ উপভোগ করবে হয়ত।অার তার জন্য পাড়ি দিতে হবে অনেক সাহারা, অনেকগুলো বাধার হিমালয়।

সেই শুভক্ষণটি একদিন বাঙালি জাতির জীবনকে ছুঁয়ে যাবেই ইনশাল্লাহ।অনাহত সেই দিনটির জন্য অপেক্ষা করতে হবে কিছু কাল, কিছু যুগ।মহাকালের অমোঘ সত্যের বেদীতে একদিন ইতিহাস কথা বলবেই।

সেই সুদুর দিনের প্রত্যাশায়,  সেই নতুন সকালের নতুন সূর্যের অালোক ছটায় অালোকিত হোক, প্রতিটি বাঙালির জীবন, অামাদের এই প্রিয় বাংলাদেশ।।


1