LatestsNews
# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।# বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প দেশের দ্বিতীয় মুক্তিযুদ্ধ।# চলনবিলে পর্যটকের ঢল# চলনবিলে পর্যটকের ঢল# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# সৌদি আরবে বাংলাদেশি হাজিদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় একজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন# পশ্চিমবঙ্গের কলকাতায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বাংলাদেশের দুজন নাগরিক। # জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড’ বা ‘বিশ্ববন্ধু’ হিসেবে আখ্যা দেয়া হলো# ডেঙ্গু প্রতিরোধ-সচেতনতায় 'স্টপ ডেঙ্গু' অ্যাপ চালু # অবশেষে টাইগারদের নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে দক্ষিণ আফ্রিকার রাসেল ডোমিঙ্গাকে।
আজ সোমবার| ১৯ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মহান বিজয় দিবস উপলক্ষ্যে চ্যানেল ফোর নিউজ'র বিশেষ সম্পাদকীয় "মহাকালের অমোঘ সত্যের বেদীতে একদিন ইতিহাস কথা বলবেই"



সদরুল অাইন:  বার্তা সম্পাদক,চ্যানেল ফোর নিউজ, ঢাকা :
 
বিজয় দিবস অাসে, বিজয় দিবস চলেও যায়। অন্যান্য জাতিয় দিবসগুলোর মত মুখরিত হয় বিশেষ দিনগুলো।রাজনীতির মঞ্চ  মুখরিত হয় নেতাদের পদচারণায়।বক্তৃতার তুবড়ি ছোটে, অাশা অার অাশ্বাসের ফানুস উড়ে দেশের সর্বত্রই। রক্তিম সূর্যটা বিদায় নেয় দিন শেষে।অারেকটি ভোর অাসে জীবন অরণ্যে।কর্মমুখতার চাঞ্চলতায় হারিয়ে যায় সেই সব প্রতিশ্রুতি।।

৭১'র সাড়ে সাত কোটি বাঙালি সেদিন যারা ভাই হারিয়েছিল, মা বাবা সন্তান হারিয়েছিল, সেদিন যে বোনটি রাজাকার ও পাক হায়েনাদের হাতে সম্ভ্রম হারিয়েছিল,তাদের বুকের গভীরে প্রথিত বেদনার লোমহর্ষক দগদগে ঘা প্রশমিত হয় না অথবা হবারও নয় কোনদিন।
পাকি ও এদেশীয় রাজাকার অাল বদর অাল শামসরা বিশ্ব ইতিহাসে সাড়ে ৯ মাস ধরে যে বর্বরতার ইতিহাস রচনা করেছিল, তা এখনো রক্ত ঝরায় প্রতিটি দেশ প্রেমিক বাঙালির হৃদয়ে।

জাতি হিসেবে স্বাধীনতা পরবর্তি সময়ে অামাদের অর্জন অনেক।যুদ্ধাপরাধীর বিচার হয়েছে এবং বিচার প্রক্রিয়া চলমানও।তবুও জাতির ইতিহাসে এখনো এটা দূর্ভাগের বিষয় এই যে, তরুণ প্রজন্ম ৭১ এর নির্মমতার সঠিক ইতিহাস জানে না।
অামরা সে বিভৎস ইতিহাস জানাতে পারিনি।যদি এ জাতির রাজনৈতিক নেতৃত্ব ৭১'র সঠিক ইতিহাস অাজকের প্রজন্মকে জানাতে পারত, তবে এদেশের কথিত অনেক রাজনৈতিক দলকেই ইতিহাসের অাস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হতে হতো।
৭১'র ভয়াল উত্তাল দিনগুলোর নির্মমতা যদি এ প্রজন্ম জানত, তবে পাকিদের দালালরা মুক্তিযুদ্ধের কথিত ঘোষক সেজে এদেশের রক্তস্নাত পবিত্র মাটিতে দাড়িয়ে চিহৃিত রাজাকারদের গাড়িতে স্বাধীনতার রক্তাত্ব পতাকা তুলে দিতে পারত না।
স্বাধীনতার জনকদেরকে প্রতি মূহুর্তে ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে তিলে তিলে উন্নয়নের মহাসড়কের দিকে এগিয়ে নিতে সংগ্রাম করতে হত না।

একদিন সত্য সমাগত হবে, অপশক্তির বর্বরতা থমকে যাবে,বাঙালি জাতি সত্যিকারের স্বাধীনতার স্বাদ উপভোগ করবে হয়ত।অার তার জন্য পাড়ি দিতে হবে অনেক সাহারা, অনেকগুলো বাধার হিমালয়।

সেই শুভক্ষণটি একদিন বাঙালি জাতির জীবনকে ছুঁয়ে যাবেই ইনশাল্লাহ।অনাহত সেই দিনটির জন্য অপেক্ষা করতে হবে কিছু কাল, কিছু যুগ।মহাকালের অমোঘ সত্যের বেদীতে একদিন ইতিহাস কথা বলবেই।

সেই সুদুর দিনের প্রত্যাশায়,  সেই নতুন সকালের নতুন সূর্যের অালোক ছটায় অালোকিত হোক, প্রতিটি বাঙালির জীবন, অামাদের এই প্রিয় বাংলাদেশ।।


1