LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কুচক্রি মহল সম্পর্কে সকলকে সজাগ থাকতে হবে গাংনীতে বিজয় দিবসে শ্রদ্ধা নিবেদন কালে এম পি মকবুল হোসেন



এম এ লিংকন,মেহেরপুরঃ “ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা লাল সবুজের পতাকা পেয়েছি স্বাধীন হয়েছি। স্বাধীনতার স্বাদ গ্রহন করছি। কিন্তু দেশ স্বাধীন করার পরও ৭১ এর পরাজিত হায়েনারা এখনও ষড়যন্ত্র করতে বাঙ্গালীর পিছু ছাড়েনি। তাদের সম্পর্কে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে এবং সতর্ক থাকতে হবে।” শনিবার সকালে মহান বিজয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কালে এ কথা বলেন, মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল হোসেন এমপি। এর আগে ্এমপি মকবুল হোসেন এর উদ্যোগে গাংনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে এমপি মকবুল হোসেন নেতা কর্মীদের সাথে নিয়ে একটি বিশাল র‌্যালী সহকারে উপজেলা শহীদ মিনার চত্বরে শহীদ বেদিতে ফুল দিয়ে শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা নিবেদন করেন তিনি ও তার নেতা কর্মীরা। শ্রদ্ধা নিবেদন কালে বীর মুক্তিযোদ্ধা এমপি মকবুল হোসেন আরো বলেন, “স্বাধীনতা আমরা অজর্ন করেছি ঠিকই কিন্তু স্বাধীনতা রক্ষা করা বড় কঠিন। আজ আমাদের দেশকে নিয়ে ভিতরে ও বাইরে ষড়যন্ত্র চলছে। দেশের স্বাধীনতার পক্ষের শক্তিকে কোন ভাবেই একটি চক্র দেশ পরিচালনায় দেখতে চায়না। এ বিষয়টি সবার মাথায় রাখতে হবে এবং সতর্ক থাকতে হবে। তিনি বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা দেশের হাল ধরেছেন। তাঁর নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের স্তরে পৌছেছে এই উন্নয় এক গোষ্ঠির সহ্য হয়না তাই তারা সব সময় চক্রান্ত আর ইতিহাস বিকৃতি করতে ব্যস্ত সময় পার করে যাচ্ছেন। এদের বিষয়ে সজাগ থাকতে হবে। আর বিজয়ের চেতনায় সকলকে ঐক্যবদ্ধ থেকে আবারো জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের সরকার প্রধান হিসেবে নির্বাচিত করতে হবে। তবেই আমাদের শহীদ ভাইয়ের রক্ত সম্মান রক্ষা হবে মর্যাদা পাবে। অন্যথায় স্বাধীনতার বিপক্ষের শক্তি ক্ষমতায় আসলে দেশ আবার ধ্বংসের দিকে চলে যাবে। এ সময় আরো উপস্থিৎ ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যান এ্যডভকেট এ কে এম শফিকুল আলম,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিসা মমতাজ কাকলি, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য সেলিম আহম্মেদ, যুব লীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, জেলা পরিষদের সদস্য আইয়ুব আলী, তেতুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা পঁচু বিশ্বাস , কাথুলি ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান রানা,সাহারবাটি ইউনিয়ন চেয়ারম্যান গোলাম ফারুক, রাইপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, এমপির একান্ত সহকারি জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু, এ্যডভকেট ফিরোজ আহম্মেদ, শহর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জিয়া, যুবলীগ নেতা আব্দুল আলিম, শ্রমীক লীগ নেতা হবিবুর রহমান হবি সহ উপজেলার প্রত্যেক অঞ্চলের সকল স্তরের নেতা কর্মী বৃন্দ এ সময় উপস্থিৎ ছিলেন।


1