LatestsNews
# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে। # রাজধানীর পরিবাগে একটি ভবনে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে।# রাজধানীতে ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে র‌্যাব ও ওষুধ প্রশাসন অধিদপ্তর।# দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় লতিফ সিদ্দিকী কারাগারে# রোহিঙ্গা ইস্যুতে ভুল পদক্ষেপ নিয়েছে জাতিসংঘ: পররাষ্ট্রমন্ত্রী# মানবিক কারণে আশ্রয় দেয়া হলেও রোহিঙ্গাদের কারণে বনাঞ্চল ধ্বংস হয়েছে: প্রধানমন্ত্রী# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন
আজ শুক্রবার| ২১ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জয়পুরহাট ক্ষেতলালে দুটি রাস্তা পাকাকরণের শুভ উদ্বোধন করলেন-এমপি স্বপন



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার আওয়ামী সরকারের প্রতিশ্রুতি ২০২১ কে সামনে রেখে গ্রামবাংলার উন্নয়ন অব্যাহত রাখতে।
 
আজ শনিবার জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় একি সঙ্গে দুটি রাস্তা পাকাকরনের শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর পরপর তৃতীয়বারের সফল সাংগঠনিক সম্পাদক ও আক্কেলপুর,কালাই,ক্ষেতলালের মাটিও মানুষের জনপ্রিয় নেতা জয়পুরহাট-২ আসনের জাতীয় সংসদ সদস্য, জনাবঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপি।
ক্ষেতলাল উপজেলায় রাস্তা পাকাকরনের সর্বপ্রথমে উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদ এলাকার নশিরপুর থেকে শ্যামপুর উচ্চ বিদ্যালয় পর্যন্ত রাস্তা পাকাকরনের ফলক উন্মোচন করেন।
পরে একি উপজেলায় ক্ষেতলাল থানা মোড় থেকে তুলসীগঙ্গা ইউনিয়নের দাশরা পর্যন্ত পৌনে ৩ কিঃমিঃ গ্রামীণ সড়ক পাকাকরনের ফলক উন্মোচন করে রাস্তা পাকা করনের শুভ উদ্বোধন করেন এমপি.স্বপন।
 
রাস্তা পাকাকরনের শুভ উদ্বোধন শেষে উক্ত উপজেলা বাসীর উদ্দেশে সংক্ষিপ্ত ব্যক্তব্যে এমপি স্বপন বলেন, স্বাধীনতার চেতনার দল আওয়ামীলীগ দেশ ও জাতির উন্নয়নের একমাত্র সরকার শেখ হাসিনার সরকার যে সরকারের বিকল্প কোন সরকার নেই। কেননা যে সরকার সর্বক্ষণ ক্ষুদ্রময় বাংলাদেশ কে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর কথা ভাবে তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় দিয়ে জয়যুক্ত করার আহবান জানান এমপি স্বপন।


1