LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়পুরহাট ক্ষেতলালে দুটি রাস্তা পাকাকরণের শুভ উদ্বোধন করলেন-এমপি স্বপন



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার আওয়ামী সরকারের প্রতিশ্রুতি ২০২১ কে সামনে রেখে গ্রামবাংলার উন্নয়ন অব্যাহত রাখতে।
 
আজ শনিবার জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলায় একি সঙ্গে দুটি রাস্তা পাকাকরনের শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর পরপর তৃতীয়বারের সফল সাংগঠনিক সম্পাদক ও আক্কেলপুর,কালাই,ক্ষেতলালের মাটিও মানুষের জনপ্রিয় নেতা জয়পুরহাট-২ আসনের জাতীয় সংসদ সদস্য, জনাবঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন.এমপি।
ক্ষেতলাল উপজেলায় রাস্তা পাকাকরনের সর্বপ্রথমে উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদ এলাকার নশিরপুর থেকে শ্যামপুর উচ্চ বিদ্যালয় পর্যন্ত রাস্তা পাকাকরনের ফলক উন্মোচন করেন।
পরে একি উপজেলায় ক্ষেতলাল থানা মোড় থেকে তুলসীগঙ্গা ইউনিয়নের দাশরা পর্যন্ত পৌনে ৩ কিঃমিঃ গ্রামীণ সড়ক পাকাকরনের ফলক উন্মোচন করে রাস্তা পাকা করনের শুভ উদ্বোধন করেন এমপি.স্বপন।
 
রাস্তা পাকাকরনের শুভ উদ্বোধন শেষে উক্ত উপজেলা বাসীর উদ্দেশে সংক্ষিপ্ত ব্যক্তব্যে এমপি স্বপন বলেন, স্বাধীনতার চেতনার দল আওয়ামীলীগ দেশ ও জাতির উন্নয়নের একমাত্র সরকার শেখ হাসিনার সরকার যে সরকারের বিকল্প কোন সরকার নেই। কেননা যে সরকার সর্বক্ষণ ক্ষুদ্রময় বাংলাদেশ কে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর কথা ভাবে তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় দিয়ে জয়যুক্ত করার আহবান জানান এমপি স্বপন।


1