LatestsNews
# বহিষ্কার যেন স্থায়ী হয়: আবরারের বাবা# ফের উত্তপ্ত বুয়েট, নতুন করে শিক্ষার্থীদের বিক্ষোভ# ‘আবরার হত্যাকে কেন্দ্র করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় অশুভ শক্তি’# এজাহারভুক্ত বুয়েটের ১৯ আসামিকে সাময়িক বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।# ‘পাগলা মিজানে’র বাসা থেকে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার# আবরার হত্যায় কারো সংশ্লিষ্টতা থাকলেই গ্রেফতার# বুয়েটে প্রশাসন সতর্ক থাকলে আবরার হত্যা হতো না : স্বরাষ্ট্রমন্ত্রী# আবরার হত্যা: অমিত-তোহা ৫ দিনের রিমান্ডে# বুয়েটে সব ধরনের রাজনীতি নিষিদ্ধ: উপাচার্য# আবরার হত্যার প্রতিবাদে বিএনপির কর্মসূচি# স্কুলছাত্রী রিশা হত্যায় ওবায়দুলের মৃত্যুদণ্ড# আমি তো অন্যায় করিনি, পদত্যাগ করবো কেন : বুয়েট ভিসি# আবরার হত্যা মামলা দ্রুত নিষ্পত্তি করা হবে : আইনমন্ত্রী# আবরারকে হত্যার কথা স্বীকার করলেন সকাল# আবরারের হত্যাকারীরা উপযুক্ত শাস্তি পাবে: আইনমন্ত্রী# বুয়েটে ছাত্ররাজনীতি নিষিদ্ধ চান আনিসুল হক# সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীদের শাস্তি পেতেই হবে। # আবরার হত্যাকে পুঁজি করে সাম্প্রদায়িক রাজনীতি হচ্ছে: শিক্ষা উপমন্ত্রী# সময়মত চিকিৎসা পেলে বেঁচে যেত আবরার !# গ্রামের বাড়িতে নেয়া হয়েছে আবরারের মরদেহ, পারিবারিক কবরস্থানে দাফন আজ
আজ মঙ্গলবার| ১৫ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

একটি ব্রিজের অভাবে প্রায় ৩০ হাজার মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে



অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার কামারপাড়া এলাকায় একটি ব্রিজের অভাবে আশ-পাশের তিনটি উপজেলার প্রায় ৩০ হাজার মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মির্জাপুর-গোম গ্রাম সড়কের ভাওড়া ইউনিয়নের কামারপাড়া বাজার সংলগ্ন ধলেশ্বরী শাখা নদীর উপর ব্রিজ না থাকায় এ দুর্ভোগ পোহাতে হচ্ছে গ্রাম বাসীকে।

বর্ষাকালে এ নদীতে নৌকা আর শুষ্ক মৌসুমে বাঁশের সাঁকোতে করে বছরের পর বছরের গ্রামের এসব মানুষকে চলাচল করতে হচ্ছে।

সরেজমিনে, মির্জাপুর উপজেলার দক্ষিণাঞ্চলের ভাওড়া ইউনিয়নের আমড়াইল তেলি পাড়া, উত্তরে কামার পাড়া, হাড়িয়া, মারিশন, ভাওড়া, শশধরপট্টি, আড়াই পাড়া, বহুরিয়া ইউনিয়নের ছোটগবড়া, বড়গবড়া, ঢাকার ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট, বাঙ্গলা, জাদপপুর, চামুটিয়া তেলিপাড়া, গোমগ্রাম, চানপুর, ধুনট, চুন্যা ও মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পাকুটিয়াসহ কয়েকটি গ্রামের হাজার-হাজার মানুষ প্রতিদিন মির্জাপুর-গোমগ্রাম ভায়া কামার পাড়া রাস্তায় ঢাকা ও মির্জাপুর সদর এবং সদর হয়ে টাঙ্গাইলসহ দেশের বিভিন্ন স্থানে প্রতিদিন যাতায়াত করে থাকেন।

এ সড়কটি অধিকাংশই পাকা হয়ে গেছে। প্রতিদিন শতশত হালকা যানবাহনও চলাচল করছে।

মির্জাপুরের কামার পাড়ার এ নদীর উপর একটি সেতু নির্মাণ হলে মির্জাপুর, ধামরাই ও সাটুরিয়া উপজেলার মধ্যে সরাসরি যোগাযোগের এক বন্ধন তৈরি করতে পারে।

ছোট গবড়া গ্রামের সিদ্দিক হোসেন বলেন, জনদুর্ভোগ লাঘবে এ নদীতে একটি সেতু নির্মাণ অত্যন্ত জরুরি।

এ বিষয়ে কামার পাড়া বাজারের ব্যবসায়ী আজাহার মিয়া বলেন, ওইস্থানে একটি সেতু নির্মাণ হলে অত্র এলাকার মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

এ ব্যাপারে মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন জানান, কামার পাড়া বাজার সংলগ্ন ধলেশ্বরীর শাখা নদীর উপর একটি সেতু নির্মাণ অতি জরুরি।

এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য মো. একাব্বর হোসেনের সঙ্গে আলাপ হয়েছে। তিনি দ্রুত সময়ের মধ্যে নদীর ওই স্থানে ব্রিজ নির্মাণের ব্যবস্থা করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

এ প্রসঙ্গে মির্জাপুর উপজেলা প্রকৌশলী মো. আরিফুর রহমানের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।


1