LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীর মজনুকে মারধরের অভিযোগে চরম উত্তেজনা শ্রমিকদের সড়ক অবরোধ



মেহেরপুর প্রতিনিধি :  মেহেরপুর গাংনী বাজারের মিজানুর রহমান মজনুর (৩৫) উপর হামলার ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে। হামলাকারীদের গ্রেফতারের দাবিতে গতরাতে এক ঘন্টা মেহেরপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে শ্রমিকরা। আহত মজনুকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।  মিজানুর রহমান মজনু গাংনী বাজারস্থ মৃত ছদর উদ্দীন শাহের ছেলে। তিনি মটর শ্রমিক ইউনিয়নের সদস্য এবং মেহেরপুর- ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেনের পক্ষে রাজনীতির সাথেও জড়িত।  আহত মজনু মিয়া বলেন, পৌনে আটটার দিকে হাঁটতে হাঁটতে আমি এমপি’র বাস ভবনের দিকে যাচ্ছিলাম। গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলামের বাস ভবন পার হওয়ার পর তার ভাই আনারুল ইসলামসহ সঙ্গীয় কয়েকজন আমার উপরে অতর্কিত হামলায় চালায়। রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করলে আমি চিৎকার দিয়ে আমার বাড়ির দিকে পালিয়ে যায়। পরিবারের লোকজন আমাকে হাসপাতালে নিয়ে যায়।  গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার এমকে রেজা বলেন, মজনুর ডান হাতের কব্জির উপরে ভেঙ্গে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।  তবে পাল্টা অভিযোগ করে আনারুল ইসলাম বলেন, ধর্মচাকী গ্রামের এরশাদ আমার চাচাতো ভগ্নিপতি। তাকে গতকাল সন্ধ্যায় এমপি’র বাড়ির সামনে মজুনসহ কয়েকজন মারধর করে। সে আমার অফিসে এসে বিষয়টি জানালে উপস্থিত নেতাকর্মীদের মাঝে ক্ষোভ দেখা দেয়। এরকম পরিস্থিতির মধ্যেই মজনু আমার বাড়ির সামনে এসে গালিগালাজ করে। এসময় আমাদের ছেলেপেলেরা তাকে ধাওয়া করে। আমি মজনুর মতো মানুষকে কেন মারবো?।  জানা গেছে, মিজানুর রহমান মজনু মেহেরপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের গাংনী শাখার সদস্য। তার উপর হামলা হয়েছে এমন খবর পেয়ে শ্রমিকরা গাংনী শাখা অফিসের সামনে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে অবরোধ করে। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করে। ঘন্টাব্যাপী অবরোধের ফলে দু’পাশে বাস ও ট্রাকের সারি পড়ে যায়। পরে গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। শ্রমিকদের দাবি বাস্তবায়নের আশ্বাসে অবরোধ তোলা হয়। এসময় ওসির সঙ্গে গাংনী শাখা অফিসে আলোচনায় বসেন জেলা মটর শ্রমিক ইউনিয়নের লাইন সম্পাদক মনিরুল ইসলাম মনি, গাংনী শাখা সম্পাদক আসাদুল ইসলাম আশা, যুগ্ম সম্পাদক মোতালেব হোসেন, সহ সভাপতি মিজানুর রহমান ও কল্যাণ সম্পাদক কামরুল ইসলামসহ শ্রমিক নেতৃবৃন্দ।  শ্রমিকদের পক্ষ থেকে বিভিন্ন অভিযোগ উত্থাপন করে মজনুর উপর হামলাকারীদের গ্রেফতার পুর্বক দৃষ্টান্তমূলক সাজা দাবি করা হয়।  সভায় গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার বলেন, আপনারা আইন নিজের হাতে তুলে নিবেন না। মজনুর বিষয়ে মামলা দেন আমি অবশ্যই গ্রেফতার পুর্বক ব্যবস্থা গ্রহণ করবো।  এদিকে মজনুর ঘটনায় উত্তেজনা বিরাজ করছিলো উত্তরপাড়ায়। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে বলে জানিয়েছেন ওসি। শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রমিক ও মজনুর পরিবারের পক্ষ থেকে গাংনী থানায় মামলার প্রক্রিয়া চলছে।


1