LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বোয়ালখালী উপজেলা যুবলীগের গণতন্ত্র রক্ষা দিবসের সমাবেশে- ওমর ফারুক চৌধুরী



সুশৃঙ্খল ও কর্মমূখী যুব সমাজরাই জাতির সম্পদ
কে এম রুবেল চট্টগ্রাম :বোয়ালখালী উপজেলা যুবলীগের সমাবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য কাজ করে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনার সরকার। ‘বেকার যুবক পরিবার ও রাষ্ট্রের বোঝা’, এ স্লোগান মাথায় রেখে বর্তমান সরকার যেন কোন যুবক কর্মহীন ও বেকার হয়ে না পড়ে সে জন্য স্বল্প ও দীর্ঘ মেয়াদী বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে। তিনি প্রতিটি যুবকের হাতকে কর্মের হাতে পরিনত করার আহবান জানান।
তিনি আরো বলেন, যুব সমাজরাই জাতির প্রাণস্পন্দন। সুশৃঙ্খল ও কর্মমূখী যুব সমাজরাই জাতির সম্পদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও রাজনৈতিক দর্শন যুব সমাজের মাঝে তুলে ধরার জন্য যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের দায়িত্ব নিতে হবে।
ওমর ফারুক চৌধুরী যুব সমাজের প্রাণশক্তিকে কাজে লাগিয়ে উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষায় জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ বলেন, সাংবিধানিক ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষায় যুবলীগকে এগিয়ে আসতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে ‘উন্নয়ন ও দেশকে ভালবাসুন, নৌকায় ভোট দিন’ এই স্লোগানে যুবসমাজকে জাগিয়ে তোলার জন্য যুবলীগের নেতা-কর্মীদের দায়িত্ব নিতে হবে। তিনি সাম্প্রদায়িক ও দেশবিরোধী অপশক্তিকে রুখে দিয়ে সরকারের উন্নয়ন ও ধারাবাহিকতা রক্ষায় যুবলীগের প্রতিটি নেতা কর্মীকে এক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
গতকাল ৬ জানুয়ারি ২০১৮ইং (শনিবার) গণতন্ত্র রক্ষা দিবস উপলক্ষে বোয়ালখালী উপজেলা যুবলীগের উদ্যোগে এক বিশাল সমাবেশ সংগঠনের সভাপতি হাজী আবদুল মান্নান রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ওসমান গনি সঞ্চালনায় বোয়ালখালী উপজেলা সদরের গোমদন্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
সমাবেশে উদ্বোধক ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ যুবলীগ প্রেসিডিয়াম সদস্য আতাউর রহমান আতা, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, দপ্তর সম্পাদক আনিসুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীল, চেয়ারম্যান বেলাল হোসেন, চেয়ারম্যান এস এম জসিম, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ, আ ম ম টিপু সুলতান চৌধুরী, অধ্যাপক পার্থ সারথী চৌধুরী, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আরিফুর রহমান, জাহেদুর রহমান সোহেল, বোয়ালখালী উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি কাউন্সিলার শামীম আরা বেগম, সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনি, বোয়ালখালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক সাইদুল আলম, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল প্রমুখ।


1