LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

অসহায়-বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে পুলিশের প্রতি নির্দেশ: প্রধানমন্ত্রী



প্রতিটি কাজের জন্য পুলিশকেও জবাবদিহি করতে হবে বলে জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, স্থিতিশীল আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নের পূর্বশর্ত।

সোমবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে জাতীয় পুলিশ সপ্তাহ ২০১৮ উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী এ সময় অসহায় ও বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে পুলিশের প্রতি নির্দেশ দিয়েছেন।

সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূলে পুলিশ বিরাট ভূমিকা রেখেছে বলে মন্তব্য করেন তিনি।

দমনপীড়নের মুখে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের সুরক্ষায় পুলিশের ভূমিকার প্রশংসা করেন।

সন্তান, শিক্ষার্থীদের নজরদারির মধ্যে রাখতে অভিভাবক ও শিক্ষকদের প্রতি আহবান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন- এই শ্রেণীকে নজরদারির মধ্যে রাখলে দেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ দূর করা সরকার ও পুলিশের পক্ষে সহজ হবে।

আইনশৃঙ্খলা খাতের খরচ ব্যয় নয় উন্নয়ন—এ কথা জানিয়েছে প্রধানমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর পুলিশের বেতন যেভাবে বাড়িয়েছে বিশ্বের কোনও দেশের সরকার এটা পারেনি।

দেশের অর্থনীতি যথেষ্ট গতিশীল ও শক্তিশালী হওয়ার কারণেই এটা সম্ভব হয়েছে বলে মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

জঙ্গি, মাদকের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার- প্রতিপাদ্য নিয়ে আজ-সোমবার থেকে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী পুলিশ সপ্তাহ। দিবসটি উপলক্ষে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস মাঠে সারাদেশ থেকে পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের সমন্বয়ে গঠিত ১১টি কন্টিনজেন্ট ও পতাকাবাহী দলের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে ২০১৭ সালে পুলিশ বাহিনীর সদস্যদের অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে এবার ১৮২ জন সদস্যকে পুলিশ পদক তুলে দেন প্রধানমন্ত্রী।


1