LatestsNews
# শৈলকুপায় ব্রীজ আছে রাস্তা নেই!# তৃতীয় লিঙ্গ সম্প্রদায়ের মাঝে ঈদ সামগ্রী বিতরন।# অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে ২০২০-২১ অর্থবছরের নতুন মুদ্রানীতি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক।# করোনার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসলেন মেহেদী হাসান# বাংলাদেশের জাতীয় সংসদ ও আশপাশের এলাকা সংস্কার করা হবে লুই কানের নকশাতেই স্পিকার ড. শিরীন শারমিন # সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা কর্মচারীর ঈদ ছুটি বাতিল- মেয়র গাজপুর# গাজীপুরে পোশাক শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ# নাজিব রাজাকের বিরুদ্ধে আনা দুর্নীতির সব ক’টি অভিযোগ প্রমাণিত হওয়ায় ১২ বছর কারাদণ্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা# প্রথম মুসলিম রাষ্ট্রদূত নিয়োগ দিল ইসরাইল# অবিশ্বাস্য হলেও সত্য যে অর্থবছরের শুরুতে রেমিট্যান্সের অবিশ্বাস্য চমক# লাইসেন্স না থাকা, নিম্নমানের আইসিইউসহ নানান অনিয়মের অভিযোগে উত্তরার আরেক হাসপাতাল বন্ধ# শৈলকুপায় সংস্কারের নামে রাস্তা কেটে দফারফা ৪০ গ্রামের মানুষের যাতায়াত বন্ধ# ইসরাফিল আলমের মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক# সড়ক মহাসড়কে পশুর হাট বসানো ও তিন চাকার যান চলাচল বন্ধের নির্দেশনা সেতু মন্ত্রীর# গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত# গাজীপুরের কালিয়াকৈরে চলতি মাসের বেতন ও ঈদের ছুটি বৃদ্ধির দাবীতে শ্রমিক অসন্তোষ মহাসড়ক অবরোধ# গাজীপুরে নদ-নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় চারটি উপজেলার নিম্নাঞ্চল প্লাবিত
আজ সোমবার| ০৩ আগস্ট ২০২০
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রী-নিবাসের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ




অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি :
টাঙ্গাইলে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আবাসন ব্যবস্থা অপ্রতুল হওয়ায় বিশ্ববিদ্যালয়ের প্রায় ৫০ শতাংশ ছাত্রী বিশ্ববিদ্যালয়ের বাইরে মেসে বা ছাত্রীনিবাসে অবস্থান করে।

বিশ্ববিদ্যালয়ের ৫ম গেট সংলগ্ন ৫ তলা বিশিষ্ট দুলালের আশা ছাত্রীনিবাসে প্রায় ১০০ জন ছাত্রী অবস্থান করে।

গত (৯ জানুয়ারি) মঙ্গলবার আশা ছাত্রীনিবাসের বিরুদ্ধে ২৫ জন ছাত্রী স্বাক্ষরিত একটি অভিযোগপত্র প্রক্টর অফিসে জমা দেওয়া হয়।

জামানত বাবদ নেয়া টাকা ও আসবাবপত্র বাবদ টাকা নেয়ার আসবাবপত্র ফেরত না দেয়া, নতুন ছাত্রী আসলে অতিরিক্ত ভাড়া নেয়ার আসায় পুরাতনদের নোটিশ দিয়ে বের করে দেয়া, শর্ত অনুযায়ী গুনগতমানের খাবার পরিবেশন না করা, খাবার না খেলেও খাবারের টাকা দেয়া, দুর-দুরান্ত থেকে বাবা-মা দেখা করতে আসলে তাদের সাথে অমানবিক আচরন করা, পড়া-লেখার জন্য বান্ধবীরা দেখা করতে আসলে রুম পর্যন্ত যেতে না দেয়া।

একবার ছাত্রীনিবাসে উঠলে সেখান থেকে অন্য কোথাও না যাওয়ার সুযোগ, ছাত্রীদের সাথে খারাপ ভাষায় কথা বলার অভিযোগ আনা হয় এতে।

এ বিষয়ে ছাত্রী নিবাস মালিক দুলাল বলেন, আমার উপর আনিত সকল অভিযোগ মিথ্যা। বিশ্ববিদ্যালয়ের ক্যালেন্ডার অনুযায়ী ছুটির প্রতিদিন বাবদ খাবারের ৬০ টাকা ফেরত দেই।

এ প্রসঙ্গে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলাম জানান, আমি অভিযোগপত্রটি হাতে পেয়েছি। মালিকপক্ষ ও ছাত্রীদের সাথে কথা বলে সমস্যার সমাধান করা হবে।


1