LatestsNews
# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের। # ফিল্মি স্টাইলে মেহেদিকে ছিনিয়ে নেয়ার পরিকল্পনা, গ্রেফতার ৪# মুন্সীগঞ্জে প্রতিদিন শাপলা তুলে লাখ টাকা আয় করে কৃষক শ্রেণীর লোকেরা# ব্যাচেলর খ্যাত সালমান খান অবশেষে বিয়ের জন্য নায়িকা পাত্রী খুঁজে পেয়েছেন# সন্ত্রাসীদের অতর্কিত হামলায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহত # নকশা জালিয়াতির অভিযোগে কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা পরিচালক তাসভীর-উল-ইসলামকে গ্রেফতার।# ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নার্স ও স্টাফদের সঙ্গে সংঘর্ষের ঘটনা# রোহিঙ্গা প্রত্যাবাসনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে মিয়ানমারকে আহ্বান জানিয়েছে জাতিসংঘ।# হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টির বিভক্তি আরো স্পষ্ট হয়ে উঠছে।# ডেঙ্গু মোকাবিলায় সতর্কতা ও সচেতনতা আরো বাড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা# ঈদের আগে পরে মোট ১৩ দিনে এবার সড়ক, নৌ ও রেল পথে ২৪৪টি দুর্ঘটনায় মোট ২৫৩ জন নিহত ও ৯০৮ জন আহত।# গাইবান্ধা আধুনিক হাসপাতালের বেহাল অবস্থা # ভারতে নিহত মাইনুল ও তানিয়া মরদেহ দেশে আনা হয়েছে# যেভাবে চামড়ার দাম কমানো হয়েছে তা দূরভিসন্ধিমূলক:মসিউর রহমান রাঙ্গা।
আজ বুধবার| ২১ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নওগাঁ সাপাহারে এটিএন বাংলার দুই সাংবাদিক পেটানোর মামলায় গ্রেপ্তার-৫



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।

নওগাঁ জেলার সাপাহার উপজেলায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে এটিএন বাংলা টিভি চ্যানেলের দুই সাংবাদিক কে পেটানোর ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার  করেছে সাপাহার থানা পুলিশ।

গত বুধবার বিকেলে সাপাহার থানায় এটিএন বাংলা ও এটিএন নিউজ টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি এ.এস.এম রায়হান আলম বাদী হয়ে হামলাকারী ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ে করেন।
 
মামলার পরেই সন্ধ্যায় সাপাহার উপজেলার বিভিন্ন স্থান থেকে হামলাকারীদের আটক করা হয়েছে বলে জানা যায়।
আসামী গ্রেপ্তারকৃতরা হলেন, সাপাহার উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের বাসিন্দা মোঃ বাবলু রহমানের ছেলে (১) নূর আলম (২৫) অরুনপাড়া গ্রামের বাসিন্দা মৃতঃ আবু তাহের সরদারের ছেলে (২) মোঃ আবু তালেব (৩৮) গোডাউনপাড়া গ্রামের বাসিন্দা মৃতঃ আবদুস সাত্তার মন্ডলের ছেলে (৩) মোঃ আনোয়ার হোসেন (৩৫) একি গ্রামের মোঃ ইয়াকুব আলীর ছেলে (৪) মোখলেছুর রহমান (৩২) এবং আনিছুর রহমানের ছেলে (৫) মোঃ রুহুল আমিন (৩৫)।

স্থানীয় ও বিভিন্ন সাংবাদিক সূত্রে জানা যায়, নওগাঁ জেলার সাপহার উপজেলা সদরের জিরোপয়েন্ট এলাকায় ক্রয়সূত্রে পাওয়া ৪ শতক জমি গিয়াস উদ্দিন নামে এক ব্যক্তি ১৯৮৪ সালে বিপণিবিতান নির্মাণ করে।
যাহা বর্তমানে গিয়াস উদ্দিন মার্কেট নামে পরিচিত রয়েছে। মালিক গিয়াস উদ্দিন মারা যাওয়ার পর তার ওয়ারিশরা দীর্ঘদিন ধরে ওই মার্কেট ভাড়া দিয়ে ভোগদখল করে আসছিলেন কিন্তু গত সোমবার সাপাহার উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক, মোঃ শাহাজাহান আলীর নেতৃত্বে কিছু লোকজন ওই বিপণিবিতানের ভাড়াটিয়াদের বের করে দিয়ে তালা দিয়ে দখলে নিলে।
 
এই ঘটনায় ঐ বিপণিবিতানের মালিক মৃতঃ গিয়াস উদ্দিনের স্ত্রী হাজেরা বেগম নওগাঁর সাপাহার সহকারী সিনিয়র জজ আদালতে মামলা করেন যে মামলার পর ঘটনাটি আলোচিত হয়ে পরে।
হাজেরা বেগমের অভিযোগের সূত্রে ধরে গত বুধবার দুপুরে ঘটনা স্থলে তথ্য সংগ্রহ করতে যান বেসরকারি টেলিভিশন চ্যানেল আই এর প্রতিনিধি ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি, কায়েস উদ্দীন এবং এটিএন বাংলা ও এটিএন টেলিভিশনের নওগাঁ জেলার প্রতিনিধিঃ এ.এস.এম রায়হান আলম।
 
একজন সাংবাদিক তার দায়িত্বরত ভাবে ঘটনার
তথ্য সংগ্রহের সময় দখলদার সাপাহার উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক পক্ষের ভাড়াটে ৭-৮ জন লোক ওই দুই সাংবাদিক কে কোন কিছু না বলার আগেই মারপিট শুরু করে যাহা দেখে স্থানীয়রা থানায় সংবাদ দিলে পরে সাপাহার থানা পুলিশ এসে উভয় সাংবাদিকদের উদ্ধার করে।

এ বিষয়ে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জনাবঃ শামসুল আলম শাহ্ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। এমনকি মামলার পর আসামিদের আটকও করা হয়েছে।
বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে নওগাঁ জেলা  কারাগারে পাঠানো হয়েছে বলেন। যা
জয়পুরহাট চ্যানেল ফোর টিভির প্রতিনিধিও কে মোবাইল ফোনে নওগাঁর সাপাহার থানার (ওসি) শামসুল আলম শাহ্‌ গ্রেপ্তারকৃত ঘটনাটির বিষয় নিশ্চিত করেছেন।


1