LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ রবিবার| ২৫ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যারা পেট ও পেন্ধনের ব্যবস্থা করে তাদের ভালোবাসতে শিখুন লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক সিনিয়ন সচিব



নওগাঁ প্রতিনিধিঃ যারা পেট পেন্ধনের ব্যবস্থা করে, যাদের ট্যাক্সের টাকায় আমাদের সংসার চলে, তাদের ভালোবাসতে শিখুন, তাদের উন্নয়নে কাজ করুন, সেবা করুন। দেশের সাধারণ মানুষের ট্যাক্সের টাকায় আমাদের পেট পেন্ধনের ব্যবস্থা হয়। সেই সকল সাধারণ মানুষ যখন আপনাদের কাছে কোন সেবার জন্য আসে তাদের উন্নয়নে সেই সেবাটুকু দেবেন। গতকাল শুক্রবার বেলা ১০টায় নিজ জন্মস্থান নিয়ামতপুর উপজেলার উন্নয়ন মেলার দ্বিতীয় দিন পরিদর্শন শেষে সরকারী কর্মকর্তা ও সুধীজনদের সাথে এক মতবিনিময় সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোহাম্মাদ শহিদুল হক উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, দেশ আজ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে, আপনারা সকলেই নিজ নিজ অবস্থান থেকে দেশের উন্নয়ন তথা সাধারণ মানুষের উন্নয়নে কাজ করুন।
উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মোঃ মাহফুজুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক, অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সিনিয়র সহকারী প্রধান মিনহাজুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লিয়াকত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, অফিসার ইন চার্জ (ওসি তদন্ত) নাজমুল হক।
উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা আমীর আব্দুল্লাহ মোঃ ওয়াহেদুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আমীন শেখ, উপজেলা শিক্ষা অফিসার নুরুল ইসলাম, নওগাঁ জেলা আওয়ামীলীগের সদস্য আবেদ হোসেন মিলন, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, সদর ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নইমসহ উপজেলার বিভিন্ন সরকারী দপ্তর প্রধানগণ।
প্রধান অতিথি তাঁর জন্মস্থান নিয়ামতপুর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে চান। সেই লক্ষ্যে তিনি তাঁর বেতনের ১০দিনের বেতন ভিক্ষুক মুক্ত ফান্ডে দান করেন।


1