LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লোহাগড়ায় সরকারী বই বিক্রির ঘটনায় শিক্ষকসহ ৮ জনকে আসামী করে মামলা দায়ের মামলাটি দুদকে স্থানান্তর



শরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নড়াইল :
নড়াইলের লোহাগড়ায় মাধ্যমিক স্কুল পর্যায়ের বিভিন্ন শ্রেনীর সরকারী বই কালো বাজারে বিক্রির ঘটনায় শালনগর মর্ডান একাডেমীর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী মহিউদ্দীনসহ ৮ জনকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের হয়েছে । উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বাদী হয়ে এ মামলা করেন। তবে পুলিশ এজাহারভুক্ত কোন আসামীকে আটক করতে পারি নেই।
মামলা সুত্রে জানা গেছে, উপজেলার  শালনগর মর্ডান একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ের থেকে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড কর্তৃক মুদ্রিত ৭ম, ৮ম, ৯ম এবং  ১০ম শ্রেনীর ২০১৮ ও ২০১৭ সালের ৬৩০ খানা বই শিক্ষার্থীদের মাঝে বিতরণ না করে উপজেলার লাহুড়িয়া বাজারের ভাঙ্গাড়ী ব্যবসায়ী ইকরামুল বিশ্বাস ও লাল চাদের কাছে কেজি দরে বিক্রি করে দেয়। গত শনিবার রাতে ক্রেতারা ওই বই বিদ্যালয় থেকে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী আটক করে পুলিশকে খবর দেয়। পরে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই শফিকুল ইসলাম উক্ত বই শালনগর ইউনিয়নের চেয়ারম্যান খান তসলুর রহমানের জিম্মায় রাখেন। এ ঘটনায় গত রবিবার রাতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুর রহমান বাদী হয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী মহিউদ্দীন,সহকারী শিক্ষক গোপাল কুন্ডু,দপ্তরী ইউনুচ মোল্যা,নৈশ প্রহরী ফজলুর হক,ভ্যান চালক ইকরামুল বিশ্বাস,আলম বিশ্বাস,ভাঙ্গাড়ী ব্যবসায়ী মহব্বত বিশ্বাস ও লাল চানকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন ।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম বলেন, মামলাটি দুর্নীতি দমন কমিশনের সিডিউল ভুক্ত, বিধায় গতকাল সোমবার দুপুরে দুর্নীতি দমন কমিশন বরাবর মামলার নথি প্রেরণ করা হয়েছে।


1