LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাংলাদেশ বিনিয়োগের জন্য ‘আকর্ষণীয় স্থান’ : প্রণব মুখার্জি



প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি।

সোমবার দুপুরে গণভবনে প্রণব মুখার্জি ও তার মেয়েকে সঙ্গে নিয়ে যান।

গণভবনে শেখ হাসিনা তাদের ফুল দিয়ে বরণ করেন।

পরে ভারতের সাবেক রাষ্ট্রপতি ও তার মেয়েকে গণভবনে ঘরোয়া মধ্যাহ্নভোজে আপ্যায়িত করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম পরে সাংবাদিকদের বলেন, প্রণব মুখার্জি আলোচনায় তার অবসর জীবনের কথা বলেন। এখন তিনি পড়াশোনার জন্য প্রচুর সময় পাচ্ছেন, সেটাও বলেন।

২০১২ সালে ভারতের রাষ্ট্রপতি হওয়ার পর প্রণবের প্রথম বিদেশ সফর ছিল বাংলাদেশে।

বাংলাদেশের মুক্তিযুদ্ধে অবদানের জন্য তাকে সম্মাননাও দেয়া হয়— সেই সফরের কথাও এবার স্মরণ করেন তিনি।

ইহসানুল করিম জানান, ভারতের সাবেক রাষ্ট্রপতি বাংলাদেশকে বিনিয়োগের জন্য ‘আকর্ষণীয় স্থান’ হিসেবে বর্ণনা করেন।

আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনীতির সার্বিক চিত্র তুলে ধরেন তার সামনে জানান ইহসানুল।

নিপীড়নের মুখে বাংলাদেশে চলে আসার মিয়ানমার রোহিঙ্গাদের মানবিক কারণে বাংলাদেশে আশ্রয় দেয়ার কথাও প্রধানমন্ত্রী তাকে বলেন।

সৌজন্য সাক্ষাতের সময় অন্যদের মধ্যে মুখ্য সচিব নজিবুর রহমান উপস্থিত ছিলেন।

সোমবার সকালে বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেছেন ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি।

বেলা পৌনে ১২টার দিকে বঙ্গবন্ধু জাদুঘরে প্রবেশ করেন তিনি। সেখানে বঙ্গবন্ধু ও তার পরিবারের ব্যবহার্য জিনিসপত্র এবং জাদুঘর ঘুরে দেখেন। পাঁচ দিনের ঢাকা সফরের দ্বিতীয় দিনে বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন গণভবনে।

বিকেলে বাংলা একাডেমিতে আন্তর্জাতিক বাংলা সাহিত্য সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে যোগ দেন ভারতের এ সাবেক রাষ্ট্রপতি।

আগামীকাল-মঙ্গলবার চট্টগ্রামের রাউজানে মাস্টার দ্যা সূর্যসেনের বাড়ি পরিদর্শনের কথা রয়েছে তার।

পরে তিনি যাবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে মাস্টার দ্যা সূর্য সেন হলে, ওইদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে স্মারক বক্তৃতায় অংশ নেবেন তিনি। সেখানে তাকে সম্মানসূচক ডি. লিট ডিগ্রি দেয়া হবে।

পাঁচ দিনের বাংলাদেশ সফরে তার সঙ্গে রয়েছেন কন্যা শর্মিষ্ঠা মুখার্জি। আগামী ১৮ জানুয়ারি তার ঢাকা ত্যাগ করার কথা রয়েছে তার।

বুধবার ঢাকা ফিরে ভারতের সাবেক রাষ্ট্রপতি বঙ্গভবনে যাবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে, বৃহস্পতিবার সকালে তার ভারতে ফেরার কথা রয়েছে।

রাষ্ট্রপতির দায়িত্ব নেয়ার পর ২০১৩ সালের মার্চে বাংলাদেশ সফরে এসে স্ত্রীকে নিয়ে নড়াইলে শ্বশুরালয় ঘুরে যান প্রণব মুখোপাধ্যায়। তার আগে ১৯৯৬ সালে মেয়ে শর্মিষ্ঠাকে নিয়ে বাবার বাড়িতে এসেছিলেন তার স্ত্রী শুভ্রা মুখোপাধ্যায়। ২০১৫ সালে মারা যান শুভ্রা মুখোপাধ্যায়।


1