LatestsNews
# ভবিষ্যতে দেশের সব নির্বাচনে ইভিএম ব্যবহার করা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা।# দক্ষিণ আফ্রিকাকে জিততে দিলেন না উইলিয়ামসন# খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত# নড়াইলে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে লোহাগড়ায় মানববন্ধন# নওগাঁয় ২ লাখ ৩২ হাজার জাল টাকা উদ্ধার, গ্রেফতার-১# দিনাজপুর বিরলে দেওয়ানজীদিঘী পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ # শার্শায় অস্ত্র-গুলিসহ আটক ১ # গাজীপুর শ্রীপুরে পল্লী বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন# নোয়াখালীতে ভুয়া চিকিৎসককে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ# জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের বাড়ি ভাংচুর সহ গাছকর্তন # বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী নিহত# এবছর শিক্ষা খাতে বাজেটের আকার বাড়লেও তা শতাংশে কমেছে বলে মনে করছেন বিশ্লেষকরা।# পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে বাংলাদেশি ও চীনা শ্রমিকদের মধ্যে সংঘর্ষে ৮ চীনা শ্রমিক আহত হয়েছেন।# দেশে ফলের উৎপাদন বাড়াতে প্রতিনিয়ত চলছে নানা গবেষণা- কৃষকদের উৎসাহিত করতে যত আয়োজন# মোবাইল ফোনে বাংলায় এসএমএস (মেসেজ) পাঠালে খরচ অর্ধেক ছাড় দেয়া হবে।# বিএনপির স্থায়ী কমিটির সদস্য হলেন সেলিমা ও টুকু# মানুষের খাদ্য তালিকার প্রাণীর এসব খাবার এ যেন মানুষ মারার কারখানা# রাজধানীর বায়তুল মোকাররম মার্কেটে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।# আমিরাতে প্রথম বাংলাদেশির গোল্ডেন ভিসা অর্জন# 'মোবাইল রিচার্জে শুল্ক বাড়ানোয় ক্ষতিগ্রস্ত হবে ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রা'
আজ বৃহস্পতিবার| ২০ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য সৈয়দা সায়রা মহসিন এমপি



এ.কে.অলক মৌলভীবাজার: মানুষের দুঃখ-দুর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য বলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন এমপি।

 

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে প্রবাসী মোহন আহমদ এর সার্বিক সহযোগিতায় মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের ভাদঁগাও গ্রামের  তাহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে সিসিটিভি নেটওয়াকিং এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

 

সৈয়দা সায়রা মহসিন এমপি আরো বলেন, প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী মৌলভীবাজারের উন্নয়নে যেভাবে কাজ করেছেন সেভাবে আমিও আপনাদের পাশে থাকবো। আপনারা সৈয়দ মহসিন আলীকে ভালোবেসে যেভাবে তাঁকে সহযোগিতা করেছেন সেভাবে আমাকেও সহযোগিতা করবেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যুগান্তকারী সাফল্য অর্জন করেছে। তাই আগামীতে আবার শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে হবে।

 

এডভোকেট বদরুল হোসেন এর সভাপতিত্বে ও তাহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুন এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রেজাউর রহমান চৌধুরী, জেলা ফুটবল এসোসিয়েশেনের সভাপতি আক্তরুজ্জামান,প্রবসী শামছুল হক,সাবেক স্কুল ম্যানেজিং কমিটির রইছ মিয়া,ছাত্রদের পক্ষে সাজাদুর রহমান রাজন প্রমুখ।

 

পরে কৃতি শিক্ষাথীদের মাঝে ক্রেষ্ট বিতরণ করা হয়।


1