LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুর পৌর মেয়রের পছন্দের প্রার্থীকে জয়লাভ করার বিষয়ে তফশিল নিয়ে লুকোচুরি করাই সংবাদ সম্মেলন



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।
 
জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলায় সংরক্ষিত মহিলা সদস্য পদে আক্কেলপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক, গোলাম মাহফুজ চৌধুরী অবসর এর যোগ্যতাহীন ব্যক্তি পছন্দের দুই প্রার্থীকে বিনাভোটে নির্বাচিত করার জন্য তফশিল ঘোষণা নিয়ে লুকোচুরির অভিযোগ সংবাদ সম্মেলন করেছে আশাবাদী প্রার্থীরা।
 
মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে আশাবাদী বঞ্চিত প্রার্থীরা অভিযোগ করেন।
 
আশাবাদী বঞ্চিত প্রার্থীদের পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন জয়পুরহাট জেলার আক্কেলপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও আক্কেলপুর পৌরসভার বিহারপুর-হিন্দুপাড়ার বাসিন্দা স্বর্গীয়ঃ সুনীল বাগচির স্ত্রী শ্রী মতি বন্দনা রানী বাগচি।
 
উক্ত সংবাদ সম্মেলন চলাকালীন সময়ে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে উপস্থিত ছিলেন, তফশিল উত্তোলনকারী আশাবাদী সংরক্ষিত মহিলা প্রার্থী হইতে ইচ্ছুক আক্কেলপুর পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও মুকিমপুর গ্রামের পৌর আওয়ামীলীগ এর সাবেক সভাপতি, মজিবর রহমানের স্ত্রী মারুফা আক্তার রোজী মজিবর, আক্কেলপুর উপজেলার সোনামুখি ইউপি সদস্য ও কোলা গ্রামের মোজাম্মেল হকের স্ত্রী সাজেদা বেগম, আক্কেলপুর গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও বাউস্ত-ঢেকুস্তা গ্রামের মামুনুর রশিদের স্ত্রী, আফরোজা খাতুন, একই ইউপি’র অপর সদস্য ও ভিকনী-উত্তরপাড়া গ্রামের বাসিন্দা লালু প্রামানিকের স্ত্রী রহিমা খাতুন সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।   
 
অভিযোগকারী নারী জনপ্রতিনিধিরা তাদের লিখিত অভিযোগ বক্তব্যে জানান, আসছে আগামী ২৯ জানুয়ারি অনুষ্ঠিত আসন্ন আক্কেলপুর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন উপলক্ষে প্রকাশ্যে নোটিশের মাধ্যমে নির্বাচনী তফশিল ঘোষণার কথা ছিল কিন্তু নোটিশবোর্ডে কোন নোটিশ নেই।
 
যাহা আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগ এর  সাধারণ সম্পাদক ও আক্কেলপুর পৌরসভার মেয়রঃ গোলাম মাহফুজ চৌধুরী অবসর তার পছন্দের দুই জন প্রার্থী কে ব্যক্তি পছন্দে বিনা ভোটে নির্বাচিত করার উদ্দেশ্যে উপজেলার নির্বাচন কমিশনের কর্মরত কর্মকর্তা সাথে যোগসাজশ করে নির্বাচনী তফশিল গোপনীয়তায় রেখেছে বলে সম্মেলনে বক্তব্যে বলেন তারা।
 
এবং তারা লিখিত বক্তব্যে আরো বলেন মেয়রের পছন্দমত প্রার্থীরা হলেন, আক্কেলপুর পৌর কাউন্সিলর উম্মে কুলসুম ও আক্কেলপুর উপজেলার রাইকালী ইউপির সদস্য সামসুন্নাহার স্মৃতি।  
 
আশাবাদীরা অভিযোগে আরো জানান যে আমরা উক্ত বিষয় টি মনোনয়নপত্র জমা দানের শেষ দিন সোমবার বিকেলে জানতে পারা মাত্র আমরা নির্বাচনী তফশিল অনুযায়ী ওই দিনই মনোনয়নপত্র জমা দানের শেষ সময় থাকা সর্থেও আমরা মনোনয়নপত্র তুলেও তা জমা দেওয়ার জন্য অফিস অনুযায়ী সময় ছিল না বলে অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রার্থীতা থেকে আমরা বঞ্চিত হয়েছি।
তাই আশাবাদী প্রার্থীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আরও একটি বিষয় উল্লেখ করে বলেন যে আমরা নির্বাচনী সময় বৃদ্ধির জন্য জয়পুরহাট জেলা নির্বাচন অফিসে গেলে সেখান থেকে আমাদেরকে অপমান করে বের করে দেওয়া হয়। এমনকি প্রার্থীরা জয়পুরহাট  জেলা নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ এনে বলে নির্বাচন কর্মকর্তা আক্কেলপুর পৌরসভার মেয়রের প্রভাবিত হয়ে তাহার সাথে যোগসাজশ করে এমন অনৈতিক কাজ করতে পারেন বলে আমরা অভিযোগ করছি।
 
এই ঘটনার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবির করা ছাড়াও সকলের অংশ গ্রহণে নির্বাচন অনুষ্ঠানের সময় সীমা বৃদ্ধি করতে মঙ্গলবার বিকেলে জয়পুরহাট জেলা প্রশাসকের কাছে আবেদন করা হয়েছে।
 
আর তা না করা হলে মেয়রের পছন্দের দুইজন প্রার্থী বিনা ভোটেই নির্বচিত হবে বলে জানান অভিযোগকারীরা।
উক্ত বিষয়ের অভিযোগের কথা অস্বীকার করে মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর জানান নির্বাচন কর্মকর্তার সাথে ফোনে শুধু তফশিল ঘোষণার কথা জেনেছেন মাত্র। এ ব্যাপারে তিনি কোন প্রকার হস্তক্ষেপ করেন নি এবং তাহার কোন প্রার্থীও নেই বলে মেয়র বলেন।
 
অভিযোগ অস্বীকার করলেও এ ব্যপারে কোন সন্তোষজনক জবাব দিতে পারেন নি জয়পুরহাট জেলা নির্বাচন কর্মকর্তা, শহিদুল ইসলাম। তিনি বলেছেন আমি দপ্তরিক কাজে ঢাকায় ব্যস্ত আছি।
 
জয়পুরহাট জেলা প্রশাসক, জনাবঃ মোকাম্মেল হক জানান, অভিযোগকারী তিন নারী প্রার্থীর লিখিত অভিযোগ পাওয়া গেছে। উক্ত ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা নির্বাচন কর্মকর্তাকে নির্দেশ প্রদান করা হবে আশা দিয়েছেন জেলা প্রশাসক।


1