LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীর ধানখোলা ইউপি সদস্য কামরুলের দুর্নীতিতে এলাকার মানুষ অতিষ্ঠ



মেহেরপুর প্রতিনিধিঃ তিনি সকল কাজের কাজি তবে সে কাজে তার লাভ থাকতেই হবে। তার লাভ না থাকলে তিনি বাদে অন্যরা সব পাজি হয়ে যান। এমনই বহুল পরিচিত এক ইউপি সদস্য কামরুল ইসলাম। মেহেরপুরের গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর মেম্বর। তিনি চিৎলা গ্রামের উমর আলির ছেলে। মেম্বর নির্বাচিত হওয়ার আগে থেকে কামরুল ইসলাম একটি বীমা কোম্পানীর সাথে জড়িত রয়েছেন। পরে তিনি ধানখোলা ইউপি’র ৪ নং ওয়ার্ড মেম্বর নির্বাচিত হন। মেম্বর নির্বাচিত হওয়ার আগে তিনি খুব একটা দুর্নীতি করতেন না নির্বাচিত হওয়ার পর থেকে তিনি দুর্নীতি করা শুরু করেন। মেম্বর কামরুল ইসলাম বয়স্ক, বিধবা সহ মাতৃকালিন ভাতা’র টাকা প্রদানের নামে অনেকের কাছে ঘুষ দাবি করেছেন। ঘুষ না দিলে  মেম্বর কামরুল ইসলাম সরকারি ভাতা পাওয়ার যোগ্য ব্যাক্তিকে এর সুবিধা থেকে বঞ্চিত করেন বলে এলাকার একাধিক সুত্রে জানা গেছে। শুধু তাই নয় সম্প্রতি দুস্থ গরীব মানুষদের জন্য সরকারি বরাদ্দকৃত টিউবওয়েল দিতে গিয়েও তিনি ২ হাজার টাকা করে নিয়েছেন বলে নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন। অবশ্য এ অভিযোগ মেম্বর কামরুল ইসলাম অস্বীকার করে বলেন আমার কাছে মাত্র ২টি টিউবয়েল বরাদ্দ দিয়েছে গরীবদের দেওয়ার জন্য  এর জন্য কারোর কাছে টাকা দাবি করা হয়নি তবে টিউবওয়েল বসানোর জন্য দেড়শ’ খানা ইটের কথা বলা হয়েছে। এদিকে মেম্বর কামরুল এ প্রতিবেদককে দু’টো টিউবয়েল বরাদ্দর কথা বললেও অন্য এক প্রতিবেদককে তিনি ৩টি টিউবওয়েলের কথা স্বীকার করেন তবে এ পর্যন্ত চারটি টিউবওয়েলের কথা জানা যায়। ধানখোলা ইউপি সুত্রে জানা যায়, ৪ নং ওয়ার্ডে ৪টি টিউবওয়েল বরাদ্দ করা হয়েছে তবে টিউবওয়েল বসানোর সম্পূর্ণ খরচ সরকারের এখান থেকে কারোর কাছ থেকে টাকা নেওয়া যাবে না। শুধু টাকায় নয় তিনি টিউবওয়েল বসানোর কংক্রিট করার জন্য দুস্থদের কাছ থেকে আরো দেড়শ থেকে দু’শ ইট ক্রয় করার কথাও বলেন যা সরকারি নিয়ম বহির্ভুত বলে জানা যায়। মেম্বর কামরুল ইসলামের ফিরিস্তি এখানেই শেষ নয়। সম্প্রতি চিৎলা গ্রামের দঃ পাড়ার উম্মত আলি ভেটুলের ছেলে আরিফ একই জেলার মুজিবনগর উপজেলার ভবের পাড়া এক মেয়েকে বিয়ের প্রলোভনে তার বাড়িতে নিয়ে আসে এবং ৭ দিন রাখার পর মেম্বর কামরুল ইসলামকে হাত করে কৌশলে  অভিভাবকের আপত্তির অজুহাত তুলে সেই মেয়েকে বাবার বাড়ি ফেরত পাঠায়। যদিও মেয়েটি যেতে চাননি তার পরও তাকে সুকৌশলে জোর করে তাকে ফেরত পাঠানো হয়। অবশ্য এক্ষেত্রে মেয়েটির অভিভাবকদের কাছ থেকে লেখাপড়া করে স্বাক্ষর করে তাকে ফেরত দেয়। স্থানীয়রা এ মিমাংসায় সমর্থন না করলেও কাজটি মেম্বর কামরুলের কৌশলে জায়েজ হয়েছে বলে অনেকের ধারণা।
জানতে চাওয়া হলে ভুক্তোভুগি মেয়েটির উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বলেন এমন একটি অভিযোগ আমার কাছে জানানো হয়েছিলো। বিষয়টি সুষ্ঠ বিচার করে দেওয়ার জন্য কিন্তু পরে আর আমার সাথে কেউ যোগাযোগ করেননি। এ বিষয়ে মেম্বর কামরুল ইসলাম বলেন, ছেলে মেয়ে দুজনে পছন্দ করে। পরে বিয়ের জন্য মেয়েটি ছেলের বাড়িতে চলে আসে কিন্তু তাদের বিয়ের বয়স না হওয়ায় মেয়েটিকে তার অভিভাবকের হাতে বুঝিয়ে দেওয়া হয়েছে।


1