LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ শুক্রবার| ২৩ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

নির্বাচন সামনে রেখে মাঠে নামছে আ’লীগ



নির্বাচনের আগে সংগঠনকে আরো গতিশীল করতে আগামি ২৬ জানুয়ারি থেকে সিনিয়র নেতাদের নেতৃত্বে ৪ মাসের সফরে বের হচ্ছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতারা। দেশের প্রতিটি জেলা-উপজেলা-ইউনিয়ন পর্যায় পর্যন্ত হবে এ সফরের বিস্তৃতি।

নেতারা বলেন, সাংগঠনিক এ সফরের মধ্য দিয়ে দলের অভন্তরীন দ্বন্দ্ব-কোন্দল নিরসন আর নির্বাচনের করণীয় সম্পর্কে সারাদেশের নেতাকর্মীদের দেয়া হবে দিকনির্দেশনা। পাশাপাশি তুলে ধরা হবে বিএনপি-জামাতের সন্ত্রাস নৈরাজ্যের চিত্র।

নির্বাচনে জয়ের জন্য দলকে আরো সুসংগঠিত করাই এ সফরের উদ্দেশ্য বলে জানায় নেতারা।

একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সংগঠনের তৃণমূল চাঙ্গা করতে দলের উপদেষ্টা পরিষদ ও সভাপতিমণ্ডলীর সদস্যদের নেতৃত্বে সারাদেশ সফরে বের হচ্ছে আওয়ামী লীগের ১৫টি টিম।

আগামী ২৬ জানুয়ারি থেকে কেন্দ্রীয় নেতারা প্রতিটি জেলা-উপজেলা এমনকি ইউনিয়ন পর্যন্ত সফর করবেন।

নেতারা বলছেন, নির্বাচনের আগে সংগঠনকে আরো গতিশীল আর নির্বাচনমুখী করাই এ সফরের উদ্দেশ্য।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সফর হবে চার মাসের। এ সফরে ইউনিয়ন পর্যায় পর্যন্ত সমাবেশ-জনসভা করবেন তারা। তুলে ধরবেন সরকারের উন্নয়ন আর বিএনপি-জামাত জোটের নাশকতার চিত্র।

এর আগে বিভাগীয় ও জেলা শহরগুলোতে প্রতিনিধি সম্মেলন, বর্ধিত সভা করা হলেও নির্বাচনী বছরের শুরুতে সিনিয়র নেতাদের নেতৃত্বে এবারের সফর আরো বেশি ফলপ্রসূ হবে বলে মনে করছেন আওয়ামী লীগ নেতারা।

সফর শেষে সাংগঠনিক রিপোর্ট দেয়া হবে দলীয় সভানেত্রীর কাছে।


1