LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

হাওরের বাধেঁর কাজে পানি উন্নয়ন বোর্ড সার্বক্ষণিক মনিটরিং করবে-মঞ্জু”র



সুনামগঞ্জ প্রতিনিধি
বাঁধের কাজে পানি উন্নয়ন বোর্ড সার্বক্ষণিক মনিটরিং করবে। গত বছর হাওরের ফসল বাধেঁর কারনে  তলিয়ে গেছে। আর যেন বাধঁ ভেঙ্গে কৃষকের ফসল তলিয়ে না যায় সে জন্য পানি উন্নয়ন বোর্ডের লোকজন ৩মাস সুনামগঞ্জে অবস্থান করবে। বাঁধ নির্মাণের কাজ দ্রুত গতিতে করার জন্য জনবল বৃদ্ধি করা হয়েছে। শনিবার দুপুরে জামালগঞ্জ উপজেলার বেশ কয়েকটি হাওরের ফসল রক্ষাবাঁধ পরির্দশন কালে পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এসব কথা বলেছেন। তিনি আরো বলেন,আগাম বন্যা ও ভূমিকম্পের পূর্বাবাস দ্রুত গতিতে সবাইকে জানাতে হবে। ভৈরবের কাছে ভরাট হওয়া নদীতে ড্রেজারে খননের জন্য ৫০ কোটি টাকা বরাদ্দের মৌখিক নির্দেশ দেন। যে সকল জায়গায় নদী খননের দরকার সে সকল জায়গায় জরুরী ভিত্তিতে নদী খনন করার ব্যবস্থা গ্রহণ করা হবে। মন্ত্রী বলেন আরো,বর্ষাকালে হাওরে যে পানি আসে তা থেকে সৃষ্ট বন্যায় ফসল নষ্ট হয়। গত বছর বাধেঁর কাজে পুকুর চুরি করায় বাধঁ ভেঙ্গে গিয়ে হাওরের ফসল তলিয়ে যায়। ফলে ভোগান্তিতে পরে এ এলাকার কৃষকগন।  আমি কাজটি মন্ত্রণালয়ে বসেও করতে পারতাম। এখানে এসে দেখে গেলাম যে সমস্যাটা কী,কেন ফসল নষ্ট হয়,পানি কোথা থেকে আসে। এখানে পানি নিষ্ককাশনের জন্য খাল কাটা শুরু হয়েছে। পানিসম্পদ মন্ত্রী শনিবার স্পিডবোটে করে জামালগঞ্জ উপজেলার পাগনার হাওরের জামালগঞ্জ সদর ইউনিয়নের মুচি বাড়ীর খাল,হালির হাওরের লক্ষ্মীপুর ক্লোজার পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড.জাফর আহমেদ খান,অতিরিক্ত সচিব মোঃ ইউসুফ,বিশ্বনাথ-বালাগঞ্জের এমপি-এহিয়া চৌধুরী,অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ এমরান হোসেন,পুলিশ সুপার বরকততুল্লা খান,তত্বাবধায়ক প্রকৌশলী এস এম শহীদুল ইসলাম, অতিরিক্ত মহা পরিচালক এম আনোয়ার হোসেন,জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান,পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বক্কর সিদ্দিক ভুঁইয়া,উপজেলা শাখা কর্মকর্তা নিহার রঞ্জন দাস,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোহাম্মদ আলী,ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার,রজব আলী,অসিম তালুকদার প্রমূখ উপস্থিত ছিলেন।


1