LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

রাণীনগরে সরকারি রাস্তার জায়গা বিএনপি সমর্থককারীর দখলে চলছে ভবন নির্মাণ কর্তৃপক্ষ নিরব



রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলা সদরের বিজয়ের মোড়ের পশ্চিম দিকে সড়ক ও জনপদ বিভাগের আওতাধিন রাণীনগর-আবাদপুকুর মহাসড়কের পাশে ও খাদ্য গুদামের সাবেক রাস্তার সরকারি জায়গা দখল করে ৫তালা ভবন নির্মাণ করার অভিযোগ উঠেছে এক বিএনপি সমর্থকারীর বিরুদ্ধে। অপর দিকে বিএনপি সমর্থককারী সরকারি জায়গা অবৈধ ভাবে দখল করে ৫তলা ভবন নির্মাণ কাজ করার বিষয়টি কর্তৃপক্ষ যেনেও এক মাস পেড়িয়ে গেলেও রহস্যজনক কারনে নিরব ভূমিকা পালন করায় জনমনে প্রশ্ন উঠেছে। যেন দেখার কেউ নেই।

জানা গেছে, বিএনপি সমর্থককারী অর্থের জোরে কর্তৃপক্ষকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কৌশলে জবর-দখল করে সরকারি জায়গায় এই ৫ভবন নির্মাণের কাজ করা হচ্ছে বলে স্থানীয়দের অভিযোগ। সরকারি নিয়ম অনুসারে যে কোন সরকারি রাস্তার উভয় দিকে ২০ফিট করে বাদ দিয়ে যে কোন ভবন নির্মাণ করার বিধান রয়েছে। কিন্তু সড়ক ও জনপদ বিভাগের আওতাধিন রাণীনগর-আবাদপুকুর মহাসড়কের পাশে ও খাদ্য গুদামের সাবেক রাস্তার জায়গা বিএনপি সমর্থককারী ও ব্যবসায়ী দখল করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই স্থানীয় প্রভাবশালী মহলকে ম্যানেজ করে অবৈধ ভাবে রাস্তার ২০ফিট জায়গা ছেড়ে না দিয়ে ৫তলা ভবন নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে এক মাস ধরে।

নামপ্রকাশে অনিচ্ছুক স্থানীয় অনেকেই অভিযোগ করে বলেন, হয়তো সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ম্যানেজ করে নিয়েছে প্রভাবশালী ভবন নির্মান কারী। রাণীনগর সদরের বিজয়ের মোড়ের কীটনাশক ব্যবসায়ী ও বিএনপি সমর্ধককারী মন্টু সেপাই ও তার ভাইদের বিরুদ্ধে অবৈধ ভাবে এই ভবন নির্মাণ করার অভিযোগ উঠেছে। ভবিষ্যতে এই মহাসড়কের উভয় পাশে বর্ধিত কাজ করার সময় এই ভবনটি বাধার সৃষ্টি করবে বলে স্থানীয়দের অভিযোগ। তাও নজরে পড়ছেনা কর্তৃপক্ষের। অপর দিকে সরকারি জায়গা অবৈধ ভাবে দখল করে ৫তলা ভবন নির্মাণ কাজ করার বিষয়ে কর্তৃপক্ষ জানতে পেড়েও রহস্যজনক কারনে এখনো কোন ব্যবস্থা গ্রহন করেনি।

এবিষয়ে ভবন নির্মাণকারী মো: মন্টু সিপাই বলেন, আমি কোন সরকারি রাস্তার জায়গা দখল করিনি। আমার ক্রয়কৃত জায়গাতে আমি ভবন নির্মাণের কাজ করেছি। এতে যদি কারো সমস্যা মনে হয় তাহলে তারা জমি মেপে দেখতে পারেন।

এবিষয়ে রাণীনগর উপজেলা প্রকৌশলী মো: সাইদুর রহমান মিঞা জানান, রাণীনগর-আবাদপুকুর মহাসড়কটি এখন সড়ক ও জনপদ বিভাগের আওতায়। তাই এই বিষয়টি খতিয়ে দেখার দায়িত্ব আমার নয়।

এব্যাপারে নওগাঁ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: হামিদুর রহমান জানান, আমার এ বিষয়ে কোন কিছু জানা নেই তবে বিষয়টি খতিয়ে দেখা হবে। তিনি আরো জানান, ভবনটি আমার সড়কের জায়গায় আসে তাহলে তা ভেঙ্গে ফেলা হবে।


1