LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ মঙ্গলবার| ১২ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লোহাগড়ায় চাকুরী জাতীয়করণের দাবিতে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের দ্বিতীয় দিনে কর্ম বিরতি



শরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার নড়াইল
চাকুরী জাতীয়করণের দাবিতে নড়াইলের লোহাগড়ায় কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) দ্বিতীয় দিনের মতো কর্ম বিরতি পালিত হয়েছে। কর্মসূচিতে উপজেলার ৩৩টি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপিরা অংশগ্রহণ করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে গতকাল রবিবার (২১ জানুয়ারী) দ্বিতীয় দিনের কর্মসূচি পালনকালে তাদের ন্যায্য দাবি তুলে ধরে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বক্তব্য দেন উপজেলা সিএইসিপি এসোসিয়েশনের সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আলীমুল হোসেন, আমাদা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি লায়লা খানম, পাংখারচর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি আমেনা হোসেন বিপাশা, সিএইচসিপি অরুন কুমার সমাজদার, এম এম সাজ্জাদ হোসেন, আব্দুল হামিদ জমাদ্দার, লুনা খাতুন, নাদিরা পারভীন, মাহমুদা সুলতানা প্রমুখ।
বক্তারা বলেন, ২০১১ সালে বাংলাদেশ সরকার কমিউনিটি ক্লিনিক উজ্জ্বীবিত করার জন্য সিএইচসিপি নিয়োগ দেন। ২০১৩ সালে সিএইসিপিদের সরকারীকরণের জন্য নীতিগতভাবে সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে হাইকোর্ট সিএইচসিপিদের পক্ষে রায় দিয়েছে। কিন্তু এখনও জাতীয়করণ করা হয়নি। কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিরা এক দফা এক দাবি নিয়ে মাঠে নেমেছি। জাতীয় করণ করা না হলে আমরা ঘরে ফিরে যাবো না।


1