LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মহেশপুরে সেই ৬৫ পিস সোনার বার ডাকাতি না আত্মসাৎ ?



মহেশপুরে সেই ৬৫ পিস সোনার বার ডাকাতি না আত্মসাৎ ? ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর থানা পুলিশের মধ্যে এখন ক্লোজড আতংক বিরাজ করছে। কথিত সোনার বার ডাকাতির ঘটনা নিয়ে ১৬ দিনের ব্যবধানে মহেশপুর থানার খোদ ওসি আহম্মদ কবির হোসেন এবং দুই এসআইসহ ৯ পুলিশ প্রত্যাহার হওয়ার ঘটনায় এই আতংক। জেলা পুলিশের পক্ষ থেকে যদিও প্রশাসনিক কারনে ৯ পুলিশকে প্রত্যাহারের কথা বলা হচ্ছে। কিন্তু এর নেপথ্যে কি শ্রেফ বাস ডাকাতি নাকি ডাকাতি হওয়া সোনার বার আত্মসাতের মতো গুরুতর অপরাধ নীহিত রয়েছে ? কারণ এই বাস ডাকাতি মামলার তদন্ত কর্মকর্তা আনিসুর রহমানকেও ক্লোজড করা হয়েছে। আবার শুক্রবার ভোরে কোটচাঁদপুর শহরে অভিযান চালিয়ে ডাকাতি হওয়া আনুমানিক ৬৫টি পিস সোনার বারের মধ্যে ৩০টি উদ্ধার হওয়ার পরও অভিযানিক দলের সদস্য মহেশপুর থানার ওসি আহম্মদ কবির হোসেনকে রেঞ্জ ডিআইজির নির্দেশে প্রত্যাহার করা হয়। অভিযানের পর ওসি ও ডাকাতি মামলার পর ওই মামলার বাদীকে প্রত্যাহার করার বিষয় নিয়ে হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এমন প্রশ্ন উঠছে তবে কি সোনার বার ডাকাতি ও আত্মসাতের বিষয়টি মহেশপুর থানা পুলিশ অবগত ? পুলিশ প্রশাসনে বিষয়টি নয়ে তোলপাড় হলেও কেও আসল ঘটনা নিয়ে মুখ খুলছে না। পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ মোটিভ ও ক্লু উদ্ধার করতে মিডিয়াকে এড়িয়ে চলছে বলেই মনে হচ্ছে। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ ঘটনার পর থেকেই সাংবাদিকদের বলে আসছেন প্রশাসনিক কারণে মহেশপুর থানার পুলিশ সদস্যদের ক্লোজড করা হচ্ছে। জানা গেছে গত ৪ জানুয়ারী রাতে মহেশপুর উপজেলার কালীগঞ্জ-জীবননগর সড়কের সুন্দরপুর এলাকার পুরন্দপুর নামক স্থানে সোনার তরী পরিবহন থেকে একদল ডাকাত পাচার হওয়া ছয় কেজি ওজনের ৬৫ পিস সোনার বার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মহেশপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর দিন ক্লোজড হন আনিসুর রহমান। সব মিলিয়ে এ পর্যন্ত ওসি আহম্মদ কবির হোসেন, এসআই নাজমুল হক, এসআই আনিসুর রহমান, কনস্টেবল আব্দুল গাফ্ফার, আসাদুল হক, ইমরান হোসেন, মনিরুজ্জামান, এইচ এম এরশাদ ও ওলিয়ার রহমান ক্লোজড হয়েছেন। অভিযোগ উঠেছে মহেশপুর থানার ওসি আহম্মদ কবির হোসেন কোটচাঁদপুর থানায় কর্মরত অবস্থায় আলোচনায় আসেন। কোটচাঁদপুর থানায় দায়িত্ব পালনকালে তিনি আটক বানিজ্য করেন বলে বিভিন্ন মহল থেকে অবিযোগ উঠতে থাকে। তিনি মহেশপুর থানায় যোগদান করে সাদা পোশাকে তার অনুগত এসআইদের কাজে লাগাতে থাকেন। মহেশপুরের নাটিমা এলাকার সুর্য্যদিয়া গ্রামে মহেশপুর থানার দুই এএসআই সফিকুজ্জামান ও সাইফুল ইসলাম সাদা পোশাকে আটক করতে গিয়ে বিপাকে পড়েন। গ্রামবাসি তাদের ঘিরে ধরলে তারা ফাঁকা গুলি চালিয়ে প্রাণে রক্ষা পান। এ ঘটনায় সাময়িক ভাবে বরখাস্ত হন সফিক ও সাইফুল। তবে পুলিশের দায়িত্বশীল সুত্রগুলো সে সময় কর্তব্যে অবহেলার কারণে তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানান।


1