LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বান্দরবানে জেলাতে কমিউনিটি ক্লিনিকে কর্মরত সিএইচসিপিদের ২য় দিন অবস্থান রাজস্ব করনে অনশণ কর্মসূচী পালন করা হয়।



চাইথোয়াইমং মারমা রুদ্র জেলা প্রতিনিধি বান্দরবান]-সারাদেশব্যাপী কর্মসূচী বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন (বিসিএইচসিপিএ) এর বান্দরবান সদর উপজেলা কমিউিনিটি ক্লিনিকের সিএইচসিপির কর্মরতরা।
এ উপলক্ষ্যে রোজ রবিবার সকাল সাড়ে ১০টায় বান্দরবান সদর উপজেলা কমিউিনিটি ক্লিনিকের মাঠে সামনে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচীতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বেলক কুমার তঞ্চঙ্গ্যা।
এতে এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (বিসিএইচসিপিএ) এসোসিয়েশন বান্দরবানের সাধারণ সম্পাদক উচসিং মারমা, সহ-সভাপতি সাচিংনু মারমা, সদস্য আবুসে মারমা ও কোষাধ্যক্ষ শান্তা দাশ, সিং মে উ মারমা সহ সংগঠনের সকল সদস্যরা।
এসময় তারা জানান, আগামী ২৩শে জানুয়ারী’১৮ তারিখ একই দাবীতে তারা স্ব স্ব সিভিল সার্জন কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচী ও সিভিল সার্জন, জেলা প্রশাসক ও জেলা পরিষদ চেয়ারম্যানের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি পেশ করবেন বলে সাংবাদিক কে জানিয়েছেন। এছাড়া চলমান ২৪,২৫ ও ২৬ জানুয়ারী’১৮ তারিখ কর্মবিরতি চলবে ও এরমধ্যে দাবী মানা না হলে আগামী ক ২৭শে জানুয়ারী’১৮ তারিখ জাতীয় প্রেস ক্লাবের সামনে কর্মসূচী পালন এবং তারপরও দাবী মানা না হলে ১লা ফেব্রুয়ারী’১৮ থেকে রাজস্ব করণের একদফা দাবী বাস্তবায়ণ না হওয়া পর্যন্ত আমরণ অনশন শুরু করবেন ও চলমান অান্দোলন  থাকবে  বলে তারা হুসিয়ার করে জানান।


1