LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আক্কেলপুরে নৈশ প্রহরীর হাত পা বেঁধে একরাতে ১৪ টি দোকানে ডাকাতি



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর ইউপির কাশিড়া বাজারের ৪ জন নৈশ প্রহরীর হাত পা বেঁধে দুর্বৃত্তরা ১৪ টি দোকানের তালা ভেঙে নগদ টাকা ও মালামালসহ সাড়ে ৮ লাখ টাকা ডাকাতি করেছে।


ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী, পুলিশ ও বণিক সমিতির সভাপতি জানান, গত রোববার দিবাগত রাত অনুমান দেড়টার সময় উপজেলার কাশিড়া বাজারের নিয়মিত পাহারাদার সুমন চন্দ্র মালি, আবদুুর রশিদ, বাসুদেব ও জিন্না মিয়াকে ১০-১২জনের একদল দুর্বৃত্ত ছোরার মুখে জিম্মি করে তাদের হাত পা ও মুখ বেঁধে রেজাউল ইসলাম, হাবিবুর রহমান, শাহজাহান ও রফিকুল ইসলামের ৪ ফ্ল্যাক্সি লোডের দোকান, আবদুুল হান্নান ও রফিকুল ইসলামের কিটনাশকের দোকান, রবিউল ইসলাম, হবিবর রহমান, আসাদুল ইসলাম, কানাই চন্দ্র পাল, দুলাল হোসেন, রাব্বি হাসান, রেজাউল ইসলাম ও এমদাদুল ইসলামের মুদি দোকানসহ মোট ১৪টি দোকানের তালা ভেঙে দুর্বৃত্তরা নগদ টাকা, ফ্ল্যাক্সিলোড কার্ড, কিটনাশক ওষুধ, সিগারেট, চার্জারসহ প্রায় সাড়ে ৮ লাখ টাকার মলামাল ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে বলে জানান তারা।


কাশিড়াবাজার বণিক সমিতির সভাপতি বিপ্লব হোসেন জানান, তাদের গোপিনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ জোয়ারদার ঘটনাস্থলে আসলে তার সঙ্গে এবং ব্যবাসয়ীদের সঙ্গে আলাপ করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম পরিদর্শন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ব্যবসায়ী বা তাদের পক্ষ থেকে মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


1