LatestsNews
# ‘বুলবুল’ কেড়ে নিল সাতজনের প্রাণ# সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত# বীরের মতো লড়েও সিরিজ জেতাতে পারলেন না নাঈম# ঘূর্ণিঝড় ‘বুলবুল’ কেড়ে নিল ১০ জনের প্রাণ# সরকার হটানোর জন্য বিএনপি তৈরি হচ্ছে: ফখরুল# ব্যাংক ঋণ পরিশোধে পুরুষের চেয়ে এগিয়ে নারী: বাণিজ্যমন্ত্রী# জেএসসি-জেডিসি পরীক্ষা শুরু শনিবার# ধানমন্ডিতে বাড়ির মালিক-গৃহকর্মীকে গলাকেটে হত্যা # আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের মধ্যে ১৫০০ জনেক চিহ্নিত করা হয়েছে # রপ্তানি করতে না পারায় ভারতে পেঁয়াজের বাজারে ধ্বস!# আল-জাজিরায় বাংলাদেশি ফ্রিল্যান্সারদের সফলতার গল্প# আজ থেকে ৯ ইঞ্চির ছোট সাইজের ইলিশ ধরা নিষিদ্ধ থাকবে# ব্যাংকে ১০ হাজার টাকা পর্যন্ত সার্ভিস চার্জ ফ্রি# যুক্তরাষ্ট্রে ‘সঙ্কটাপন্ন’ খোকার জীবন শেষ ইচ্ছেটিও পূরণ হচ্ছে না পাসপোর্ট না থাকায়# সড়কে শৃঙ্খলা আনতেই নতুন আইন : কাদের# 'দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতেই ভোলার ঘটনা ঘটানো হয়েছে'# ন্যাম সম্মেলন শেষে দেশের পথে প্রধানমন্ত্রী# এমপিওভুক্তিতে অসঙ্গতি, বিকালে সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী# সরকারের গুণগানে দেশে নতুন বুদ্ধিজীবী শ্রেণীর উদয় হয়েছে : গয়েশ্বর# সিটি ব্যাংক ও বিকাশের মধ্যে চুক্তি স্বাক্ষর
আজ শুক্রবার| ১৫ নভেম্বর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

লালমনিরহাটে স্বর্ণর নৌকা প্রতিমন্ত্রীকে উপহার দিয়ে আ’লীগে যোগদান



আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট :
লাখ টাকায় স্বর্ণ দিয়ে তৈরী নৌকা সমাজকল্যাণ প্রতিমন্ত্রীকে উপহার দিয়ে আওয়ামীলীগে যোগ দিলেন মমতাজ উদ্দিন নামে লালমনিরহাটের সাবেক এক ইউপি সদস্য। সোমবার রাতে জেলার আদিতমারী উপজেলার মহিষখোচা বহুমুখী স্কুল ও কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে তিনি আওয়ামী লীগে যোগদান করেন। ওই যোগ অনুষ্ঠানে ৬ টি গরু ও ১৫ টি ছাগল রান্না করে লোকজনদের খাওয়ানো পাশাপাশি ব্যয় করা হয়েছে ১৮ লাখ টাকা। মমতাজ উদ্দিন ওই উপজেলার মহিষখোচা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য।

স্থানীয়রা জানান, মমতাজ উদ্দিন ব্যবসার মাধ্যমে তার কর্ম জীবন শুরু করলেও ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর জাতীয় পার্টির সংসদ সদস্য প্রায়ত মজিবর রহমানের হাত ধরে জাতীয় পার্টিতে যোগদান করেন। এরপর বিএনপি-জামায়াত জোট সরকারের সময় জাতীয় পার্টি থেকে বিএনপিতে যোগদান করেন। ক্ষমতা পরিবর্তনের পর থেকে আবারো আওয়ামী লীগে যোগদান করতে মরিয়া হয়ে উঠেন তিনি। অবশেষে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি'র হাতে লাখ টাকার স্বর্ণের নৌকার প্রতিকৃতি উপহার দিয়ে সোমবার আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যেগদান করেন তিনি। ১৮ লাখ টাকা ব্যয়ে করে আয়োজন করা হয় যোগদান অনুষ্ঠানের। ৬ টি গরু ও ১৫টি ছাগল রান্না করে অনুষ্ঠানে আগত সর্বসাধারণের জন্য ২২ হাজার ও ভিআইওপি অতিথিদের জন্য ৩ হাজার প্যাকেট করা হয়। ৬০০ স্বেচ্ছাসেবকের প্রত্যেকের জন্য একটি করে টি-শার্ট এবং ৬টি তোরণ তৈরি করা হয়েছে। আগত সর্বসাধারণের বসার জন্য কোনো ব্যবস্থা না হলেও অতিথিদের জন্য মঞ্চ তৈরি করতে ৫ দিন সময় লেগেছে বলে জানান আয়োজকরা।

ক্ষমতাসীন দলের যোগদানকারী সদস্য মমতাজ উদ্দিনের ছেলে মামুন জানান, এ অনুষ্ঠানের আয়োজন করতে তাদের প্রায় ১৮ লাখ টাকা ব্যয় হয়েছে। যা পুরোটাই তাদের বহন করতে হয়েছে।

স্থানীয় আওয়ামীলীগের নেতারা জানান, যারা বারবার দল বদল করে এমন ব্যক্তিদের দলে না নিতে প্রতিমন্ত্রীকে অনেক বার বলা হলেও তিনি তা মানছে না। ক্ষমতার পরিবর্তন হলে আজকের যোগদানকারী মমতাজ উদ্দিন আবারো ফিরে যাবে। তাহলে সময় নষ্ট করে এমন নীতিভ্রষ্ট লোককে দলে ভিড়িয়ে লাভ কি ?

মহিষখোচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নবিয়ার রহমান প্রামাণিকের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক, সহ-সভাপতি তাহির তাহু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট বাদল আশরাফ, আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সম্পাদক রফিকুল আলম।


1