LatestsNews
# কুড়িগ্রামে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৬জন গ্রেপ্তার# গাজীরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সাধারণ মানুষের কাছে জনপ্রিয় # শিরোমণি স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮দলীয় মিনি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন# শৈলকুপায় অর্ধশত বছরেও আলোর মুখ দেখেনি স্বতন্ত্র এবতেদায়ী মাদরাসা!# কালীগঞ্জে পিতা হত্যার দায়ে পুত্রের যাবজ্জীবন কারাদন্ড# ‘আমলাতান্ত্রিক জটিলতায় শিল্প মন্ত্রণালয়ের কাজে মন্থর গতি’# রাজধানীর সদরঘাটে লঞ্চের ধাক্কায় ডিঙি নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।# ঢাকা-উত্তরবঙ্গ রেলরুটে আন্তঃনগর রংপুর এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত হয়ে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ # পলিথিন থেকে জ্বালানি তেল উৎপাদন উদ্ভাবক জামালপুরের তৌহিদুল ইসলাম।# সিলিন্ডার পুনঃপরীক্ষার সনদ ছাড়া গ্যাস মিলবে না গাড়িতে# প্রতিযোগিতায় এগিয়ে রাখতে দেশীয় মোবাইল উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো প্রস্তাবিত বাজেটে বেশকিছু শুল্ক সুবিধা পাচ্ছে।# প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মান বন্ধ রয়েছে গ্রামবাসীদের আবেদন জায়গা পুনঃনির্ধারন# মেহেরপুরের গাংনীতে দু’পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত# ‘নারী ও কন্যা শিশুর প্রতি সংহতি’ বিষয়ে আলোচনা সভা# পায়রা কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে দেশীয় শ্রমিকদের ক্ষোভের নেপথ্যে চীনাদের 'অকথ্য নির্যাতন'# চাঁপাইনবাবগঞ্জে মনিরুল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড# ডিআইজি মিজানের সম্পত্তি বাজেয়াপ্তের নির্দেশ# খুলনা শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে লাগাতর কর্মসুচি শুরু# অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হারল বাংলাদেশ# দিনাজপুরের হিলিতে দেশের প্রথম লৌহ খনির সন্ধান পাওয়া গেছে।
আজ মঙ্গলবার| ২৫ জুন ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

বেগম খালেদা জিয়াকেও জেলে যেতে হবে-এরশাদ



আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট :
বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকেও জেলে যেতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, আমাকে বিনা বিচারে ৫ বছর জেলে আটকে রাখা হয়েছিল। আমার স্ত্রীকেও জেলে নিয়ে ছিলেন। মাটিতে ১০ দিন শোয়ায় রাখা হয়েছে। আমার ৫ বছরের বাচ্চাও জেল থেকে রক্ষা পায়নি।  মনে দুঃখ তো আছে। আল্লাহ পাকও আছেন, তার বিচারও আছে। তিনি সুবিচার করবেন। ওনার (খালেদা জিয়া) বেশি দিন নাই। ওনাকে জেলে যেতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাট জেলার পূর্বসাপটানায় জাতীয় পার্টির কো- চেয়ারম্যান ও সাবেক বাণিজ্যমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদেরের বাসার সামনে দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়া জেলে গেলে বিএনপির অবস্থা কী হবে? সেটা আপনারা বলেন, দেখবে বিএনপির একটা অংশ বলবে, খালেদা জিয়া জেলে কেনো ? আমরা নির্বাচন যাবো না। হয়তো বা কিছু অংশ বলবে ঠিক আছে নির্বাচন না করলে বিএনপি থাকবে না। হয়তো একটা অংশ নির্বাচন করতে পারে। তখন হয়তো সুযোগ একটা আসবে। বিএনপির কিছু নেতা আমাদের দলে আসতে পারে। কারণ আমাদের দর্শন, বিএনপির দর্শন তো একই।

জাতীয় পার্টির লালমনিরহাটের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সাবেক রাষ্ট্রপতি এইচএম এরশাদ বলেন, ‘আমার ছোট ভাই, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেকমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের লালমনিরহাট-৩ (সদর) আসনের প্রার্থী। আর কোনো সন্দেহ নাই। সব বাধা উপেক্ষা করে এবং বিভেদ ভুলে গিয়ে তাকে বিজয়ী করবেন। আমার সম্মান রক্ষা করবেন। 

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক বাণিজ্যমন্ত্রী গোলাম মোহাম্মদ কাদেরসহ স্থানীয় নেতৃবৃন্দ।


1