LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

তালতলী একরাতে মন্দির সহ কম্পউটার দোকানে দুর্ধর্ষ চুরি



জাহিদুল ইসলাম মেহেদী,বরগুনাঃ
বরগুনার তালতলী উপজেলা বেহেলা সার্বজনীন সনাতন মহাসঙ্গ সেবাশ্রম মন্দির মঙ্গলবার গভীর রাতে চুরির ঘটনা ঘটে । মন্দির থেকে রাধা,কৃর্ষ, গোপালের প্রতিমা সহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার চুরির ঘটনা ঘটে, যার আনুমানিক মূল্য ৭০ হাজার টাকা বলে এলাকারবাসী জানান। বিষয়টি তালতলী থানা পুলিশকে জানালে মঙ্গলবার সকালে থানার ওসি কমলেশ চন্দ্র হালদার ও এসআই আঃ খালেক,ঘটনাস্থল পরিদর্শন করেন। এতে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সংঘবদ্ধ একদল দুষ্কৃতকারী মন্দিরের গেটের তালা ভেঙে প্রবেশ করে। সোমবার গভীর রাতে বেহালা সার্বাজনীন সনাতন মহাসংঘ সেবাশ্রম মন্দিরের একটি গোপালের প্রতিমা ও রাধা-কৃষ্ণর দুটি প্রতিমা এবং তার গায়ে থাকা সোনার চেইন, টিকলি ও কানের দুলসহ বিভিন্ন ধরনের জিনিশ পত্র চুরি করে নিয়ে যায় চোরেরা। মন্দিরের সভাপতি কেশব চন্দ্র হাওলাদার জানান, সোমবার রাত ১টার পর যে কোনো সময় চুরির ঘটনা ঘটেছে।আমি অনেক কষ্ট পেয়েছি যে আমারে ধর্মীয় মন্দিরে চুরি হয়েছে এবং সরকারের কাছে আমাদের অনুরোধ যাতে প্রশাসনের মাধ্যমে তদন্ত করে চোরদের আইনের আওতায় এনে বিচার করে। অন্যদিকে উপজেলার পি কে মাধ্যমিক বিদ্যালয়ের সামনে তোফায়েলে দোকানে চুরি হয়েছ। এ দোকান থেকে দুটি ডেক্সটপ কম্পিউটার একটি ল্যাপটপসহ প্রায় দের লক্ষ টাকার মুল্যবান জিনিশ পত্র চুরি করেছে দুর্বৃত্তরা।
পরে মঙ্গলবার সকালে ঘটনা স্থান পরিদর্শন করেছেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, কমলেল চন্দ্র হালদার ও বরগুনা জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ বশির উদ্দিনের নেতৃত্ত্বে একটি টিম।


1