LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

প্রধানমন্ত্রীর নির্দেশনায় নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হউন গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান



মোঃ লোকমান হোসেন পনিরঃ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে দলকে সুসংগঠিত করতে আমি নিজ এলাকায় এসেছি। কোন সংঘাত সৃষ্টি বা প্রতিযোগীতা করতে আসিনি। গতকাল মঙ্গলবার বিকালে উপজেলার দক্ষিণসোম গ্রামের নিজ বাড়ীতে ডাকসুর সাবেক ভিপি ও জিএস, সাবেক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জননেতা আখতারউজ্জামান তাঁর ৬৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আগত অতিথি, শুভানুধ্যায়ী, মুক্তিযোদ্ধা, সাংবাদিক এবং নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।
ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কেবিএম মফিজুর রহমান খানের সভাপতিত্বে এবং জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবু নাসের মোহনের সঞ্চালনায় অনুষ্ঠানে তিনি আরো বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সমগ্র বিশ্বের বুকে উন্নয়নের এক রোল মডেল হিসেবে উপস্থাপিত করেছেন। কিন্তু স্বাধীনতা ও মানবতাবিরোধী একটি চক্র এই উন্নয়নের ধারাকে ব্যাহত করতে গোপনে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের এই গোপন তৎপরতা নস্যাত করতে হবে। আমি দলের মধ্যে কোন বিভেদ বা সংঘাত সৃষ্টি করতে এলাকায় আসিনি। দলীয় সভানেত্রীর নির্দেশনা অনুযায়ী দলকে সুসংগঠিত করার লক্ষ্যে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে এসেছি। এবার কারো মুখ দেখে নমিনেশন দেয়ার সুযোগ নেই। কারো হুমকির ভয়ে ঘরে বসে না থেকে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের লক্ষ্যে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করুন।
এসময় কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর মিয়া, জামালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খাইরুল আলম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমানত হোসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য তাসলিমা রহমান লাভলী, জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সাইদুর রহমান দোলন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ম. বজলুর রহমান, থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আফসার হোসেন, কালীগঞ্জ শ্রমিক কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি বেনজির আহমেদ, সাবেক যুবলীগ নেতা আকরাম হোসেন, এস.এম ইকবাল হোসেন, বাছির উদ্দিনসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী জননেতা আখতারউজ্জামানকে ফুল, ক্রেষ্ট ও নৌকা প্রতীক দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান।


1