LatestsNews
# গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটে মেয়াদোত্তীর্ণ শিশু খাদ্য # এডিসের লার্ভা ধ্বংসে বাড়ি বাড়ি অভিযানে নগরবাসীর অসহযোগিতার অভিযোগ# চামড়া নিয়ে টানাপোড়েন থামছেই না - নিয়মিত ক্রেতাদের তৎপরতা দেখা যায়নি। # কাশ্মীর ইস্যুতে মন্ত্রণালয়ের ওয়েবসাইটে বিবৃতি প্রকাশ# দাবি-দাওয়া মানলেই মিয়ানমারে ফিরবে রোহিঙ্গারা# ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সঙ্গে বিচারকের কক্ষে বিরিয়ানি খান রাজসাক্ষী জজ মিয়া# গাইবান্ধার ঝিনুকের তৈরী চুন উৎপাদনকারি যুগি পরিবারগুলো এখন বিপাকে# শিক্ষা নীতিমালা অনুমোদন করায় মোবারক হোসেন প্রতিবন্ধী বিদ্যালয়ের অভিনন্দন# এডিস মশার দীর্ঘমেয়াদি সমাধানের জন্য বাংলাদেশ সফরে আসছেন উচ্চ পর্যায়ের বিদেশি বিশেষজ্ঞ প্রতিনিধিদল। # শেখ হাসিনাকে ভারত সফরের আমন্ত্রণ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। # মেঘনা নদীর ভাঙন গাফিলতি করা সেই প্রকৌশলীকে কী শাস্তি দেওয়া হয়েছে? : প্রধানমন্ত্রী# সংসদ সদস্য না হয়েও বিলাসবহুল গাড়িতে শুল্কমুক্ত সুবিধা পেলেন মুহিত# দুর্নীতি দমন কমিশন (দুদক) দুর্নীতির বস্তাভর্তি টাকাসহ হিসাবরক্ষণ কর্মকর্তা গ্রেপ্তার# নায়াখালীতে সিএনজিচালিত ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১২# পচা মাছ মজুদ ও বিক্রির দায়ে স্বপ্ন এক্সপ্রেস সুপার শপকে জরিমানা# ভারতীয় দলের ওপর হামলার শঙ্কা, পিসিবিকে মেইল# ২০২৩ সালের মধ্যে দেশের ৬৬ হাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুপুরের খাবার পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা# মিন্নির জামিন শুনানি, যা বললেন হাইকোর্ট# ভারতের বহুল আলোচিত ইসলামিক বক্তা ডা. জাকির নায়েক এবার মালয়েশিয়ায় নিষেধাজ্ঞার মুখে# নেত্রীকে মুক্ত করতে ব্যর্থ বিএনপি এখন বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে মন্তব্য : ওবায়দুল কাদের।
আজ বৃহস্পতিবার| ২২ আগস্ট ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন চলমান থাকবে... গাংনী ধলা মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে এম পি মকবুল হোসেন



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধি ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে তিনি তাঁর পিতার মতো নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশের প্রত্যান্ত অঞ্চল পর্যন্ত সার্বিক উন্নয়ন সাধিত হয়েছে। আজ  শিক্ষার্থীরা বছরের প্রথম দিনে বিনা মুল্যে তারা তাদের বই পাচ্ছে যা আগে কেউ কল্পনা করতে পারেনি। আমাদের জননেত্রী শেখ হাসিনা এমনই একটি মানুষ যাকে বর্তমানে ‘মানবতার মা’ আখ্যা দেওয়া হয়েছে কারণ তিনি মিয়ানমারের নির্যাতিত মানুষের পাশে দাড়িয়েছেন-তাদের আশ্রয় দিয়েছেন। যিনি তার পিতার মতো দেশ ও দেশের মানুষের উন্নয়নে সব সময় কাজ করে যাচ্ছেন। বৃহস্পতি বার বেলা ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলি ধলা মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত নবীণ বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আ্রওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল হোসেন। ধলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এমপি মকবুল হোসেন এলাকা বাসির পক্ষ থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, আমাদের দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই আবারো জননেত্রী শেখ হাসিনা ও তার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে তাঁকে আবার ক্ষমতায় নিয়ে আসতে হবে। কারণ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে- অন্যথায় আমাদের দেশ আবারো পিছিয়ে যাবে। তিনি বলেন আমাদের দেশকে বাইরের লোকেরা তলা বিহিন ঝুড়ি বলে বিবেচিত করতো। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের এমন উন্নয়ন সাধিত করেছেন যে আমাদের দেশকে এখন তারা উন্নয়নের রোল মডেল হিসেবে দেখছে- এখন আর তারা আমাদের দেশকে তলা বিহিন ঝুড়ি বলতে পারেনা।  এমপি মকবুল হোসেন জনগণের উদ্দেশ্যে বলেন, আপনারা দেখেন আজ রাস্তা- ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল- কলেজ সবখানে উন্নয়ন হচ্ছে। জননেত্রী শেখ হাসিনা এর আগে দেশের সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয় গুলো জাতিয়করণ করে দিয়েছেন এখনও দিচ্ছেন। শুধু তাই নয় শিক্ষকদের জীবন মান উন্নয়নে সরকারি অন্যান্য কর্মকর্তা কর্মচারিদের মতো তাদেরও বেতন ভাতা বৃদ্ধি করে দিয়েছেন। এর পরও দেশ ও দেশের মানুষের উন্নয়নে জাতির জনক কন্যা জননেত্রী শেখ হাসিনা অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং যাবেন। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় যত দিন থাকবে এদেশকে বিশ্বের মধ্যে সর্বউন্নত দেশে পরিনত করতে পারবেন বলে এম পি মকবুল হোসেন আশাবাদ ব্যাক্ত করবেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বারবার শেখ হাসিনাকে ভোটে নির্বাচিত করে আবারো দেশের উন্নয়নের ভার তার উপর দিকে এলাকার সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও গাংনী উপজেলার সাবেক চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহ, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ছাবদার আলি, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, দপ্তর সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, কাথুলি ইউপি’র প্রয়াত চেয়ারম্যান কাবুল হোসেন এর ছেলে সিহাব উদ্দিন প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক তৌহিদুল ইসলাম, আব্দুল ওহাব, আইটি শিক্ষক মাসুদ রানা, নবম শ্রেনীর ছাত্র হাসান রিয়াদ, কানিজ মুনমুন রিয়া, সানজিদা আকতার প্রমুখ। বক্তারা দেশের সার্বিক উন্নয়নের এমপি মকবুল হোসেনকে আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী নির্বাচিত করার উপর গুরুত্ব আরোপ করেন। এসময় এলাকার সকল স্তরের গন্যমান্য ব্যাক্তি বর্গ ও নেতা কর্মীরা উপস্থিৎ ছিলেন।


1