LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ২৪ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন চলমান থাকবে... গাংনী ধলা মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠানে এম পি মকবুল হোসেন



এম এ লিংকন,মেহেরপুর প্রতিনিধি ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা বাংলাদেশের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়নে তিনি তাঁর পিতার মতো নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে দেশের প্রত্যান্ত অঞ্চল পর্যন্ত সার্বিক উন্নয়ন সাধিত হয়েছে। আজ  শিক্ষার্থীরা বছরের প্রথম দিনে বিনা মুল্যে তারা তাদের বই পাচ্ছে যা আগে কেউ কল্পনা করতে পারেনি। আমাদের জননেত্রী শেখ হাসিনা এমনই একটি মানুষ যাকে বর্তমানে ‘মানবতার মা’ আখ্যা দেওয়া হয়েছে কারণ তিনি মিয়ানমারের নির্যাতিত মানুষের পাশে দাড়িয়েছেন-তাদের আশ্রয় দিয়েছেন। যিনি তার পিতার মতো দেশ ও দেশের মানুষের উন্নয়নে সব সময় কাজ করে যাচ্ছেন। বৃহস্পতি বার বেলা ১১ টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলি ধলা মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত নবীণ বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও সাংস্কৃতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জেলা আ্রওয়ামী লীগের সাবেক সভাপতি মকবুল হোসেন। ধলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এমপি মকবুল হোসেন এলাকা বাসির পক্ষ থেকে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আরো বলেন, আমাদের দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই আবারো জননেত্রী শেখ হাসিনা ও তার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে তাঁকে আবার ক্ষমতায় নিয়ে আসতে হবে। কারণ জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে- অন্যথায় আমাদের দেশ আবারো পিছিয়ে যাবে। তিনি বলেন আমাদের দেশকে বাইরের লোকেরা তলা বিহিন ঝুড়ি বলে বিবেচিত করতো। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের এমন উন্নয়ন সাধিত করেছেন যে আমাদের দেশকে এখন তারা উন্নয়নের রোল মডেল হিসেবে দেখছে- এখন আর তারা আমাদের দেশকে তলা বিহিন ঝুড়ি বলতে পারেনা।  এমপি মকবুল হোসেন জনগণের উদ্দেশ্যে বলেন, আপনারা দেখেন আজ রাস্তা- ঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল- কলেজ সবখানে উন্নয়ন হচ্ছে। জননেত্রী শেখ হাসিনা এর আগে দেশের সকল বেসরকারি প্রাথমিক বিদ্যালয় গুলো জাতিয়করণ করে দিয়েছেন এখনও দিচ্ছেন। শুধু তাই নয় শিক্ষকদের জীবন মান উন্নয়নে সরকারি অন্যান্য কর্মকর্তা কর্মচারিদের মতো তাদেরও বেতন ভাতা বৃদ্ধি করে দিয়েছেন। এর পরও দেশ ও দেশের মানুষের উন্নয়নে জাতির জনক কন্যা জননেত্রী শেখ হাসিনা অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং যাবেন। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় যত দিন থাকবে এদেশকে বিশ্বের মধ্যে সর্বউন্নত দেশে পরিনত করতে পারবেন বলে এম পি মকবুল হোসেন আশাবাদ ব্যাক্ত করবেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বারবার শেখ হাসিনাকে ভোটে নির্বাচিত করে আবারো দেশের উন্নয়নের ভার তার উপর দিকে এলাকার সকলের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও গাংনী উপজেলার সাবেক চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শাহ, কাথুলি ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, আওয়ামী লীগ নেতা ইয়াছিন রেজা, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ছাবদার আলি, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, দপ্তর সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, কাথুলি ইউপি’র প্রয়াত চেয়ারম্যান কাবুল হোসেন এর ছেলে সিহাব উদ্দিন প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক তৌহিদুল ইসলাম, আব্দুল ওহাব, আইটি শিক্ষক মাসুদ রানা, নবম শ্রেনীর ছাত্র হাসান রিয়াদ, কানিজ মুনমুন রিয়া, সানজিদা আকতার প্রমুখ। বক্তারা দেশের সার্বিক উন্নয়নের এমপি মকবুল হোসেনকে আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধান মন্ত্রী নির্বাচিত করার উপর গুরুত্ব আরোপ করেন। এসময় এলাকার সকল স্তরের গন্যমান্য ব্যাক্তি বর্গ ও নেতা কর্মীরা উপস্থিৎ ছিলেন।


1