LatestsNews
# বিদেশি তরুণী স্বামীর খোঁজে বাংলাদেশে# রাজধানীর ৬০ স্থানে চলছে ক্যাসিনো, প্রতি রাতেই উড়ছে ১২০ কোটি টাকা# প্রাথমিকের ৬৫% শিক্ষার্থী বাংলাই পড়তে পারেনা! “কিছু বাচ্চা অক্ষরই চিনে না”# বিমানের অবস্থার অনেক উন্নতি হয়েছে -বিএনপির আমলে বিমান ছিল মুড়ির টিন: প্রধানমন্ত্রী# উদ্বোধনের দিনই পদ্মা সেতু দিয়ে ট্রেন চলবে : রেলমন্ত্রী# স্বর্ণজয়ী মো. রোমান সানাকে অভিনন্দন ও মিষ্টি মুখ করালেন প্রধানমন্ত্রী # সরকারি কর্মকর্তাদের বিমানে ভ্রমণের নির্দেশ প্রধানমন্ত্রীর# যেখানেই পরিবর্তন করার দরকার সেখানে পরিবর্তন করবো বোনাসের জন্য হচ্ছে নতুন আইন: অর্থমন্ত্রী# টি-টুয়েন্টি র‌্যাঙ্কিংয়ে বাংলাদেশের চেয়ে দুই ধাপ এগিয়ে আফগানিস্তান# ভিকারুননিসার অধ্যক্ষ হিসাবে ফওজিয়া রেজওয়ানের যোগদানে বাধা নেই - হাইকোর্ট# ষড়যন্ত্র পরিষ্কার হয়েছে, আমরা ‘বলির পাঠা’: গোলাম রাব্বানী# চার দিনের ব্যবধানে পেঁয়াজের মূল্য কেজিতে ৩০ টাকা বেড়েছে# আমি চাঁদা দিয়েছি পারলে ও প্রমাণ করুক: জাবি ভিসি# বিনা খরচে জাপানে চাকুরির সুযোগ : যা করবেন# সৌদি থেকে ফিরলেন ১৭৫ কর্মী; কারও খালি পা, কারও গায়ে কাজের পোশাক# লক্ষ্য স্থির করে আমরা এগিয়ে যাচ্ছি। আশা করি, সেটা অর্জন করতে পারব -প্রধানমন্ত্রী শেখ হাসিনা# নাগরিকত্বসহ ৩ দাবি না মানলে রাখাইনে ফিরবে না রোহিঙ্গারা# পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন আফ্রিদি!# আমিরাত থেকে বিশাল বিনিয়োগ আসছে বাংলাদেশে# ঈদের খরচ হিসেবে ‘ন্যায্য পাওনা’ চেয়েছিলাম: রাব্বানী
আজ বুধবার| ১৮ sep ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

যশোর- বেনাপোল সড়ক দেখে হতাশা প্রকাশ করলেন ডেপুটি স্পিকার- ফজলে রাব্বি



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি :
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, অর্থনৈতিক উন্নয়ন ও নিরাপদ বাণিজ্যের পরিবেশ সৃষ্টিতে প্রশিক্ষিতদের কাজে লাগাতে হবে। দেশ ও জাতিকে এগিয়ে নিতে মেধা ও প্রশিক্ষণের বিকল্পনেই।


আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে শুক্রবার দুপুরে বেনাপোল কাস্টমস হাউজ অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে সবাইকে এক সাথে কাজ করতে হবে। দশে মিলে কাজ করলে আমাদের কাঙ্খিত রাজস্ব অর্জন করা সম্ভব। আর রাজস্ব অর্জন হলে প্রধানমন্ত্রীরভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়ন সম্ভব হবে, উন্নত দেশে রূপান্তর হবে।বেনাপোল বন্দরকে স্বতন্ত্র স্থলবন্দরে পরিণত করার দাবির প্রেক্ষিতে তিনি স্থানীয় সংসদ সদস্যকে বেনাপোলবাসীর দাবির কথা সংসদে তুলে ধরার আহবান জানান।সংসদে দাবি উত্থাপন হলে তা অবশ্যই পাস হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।যশোর-বেনাপোল সড়কের দুরবস্থার চিত্র দেখে হতাশা প্রকাশ করেন ডেপুটি স্পিকার।তিনি সংসদসহ প্রধানমন্ত্রীকে অবহিত করবেন জানিয়ে বলেন, সড়কটি অবশ্যই সংস্কার করতে হবে। এভাবে সড়কে চলাচল করা যায় না।যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনাটের কমিশনার ম. শওকাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য এ.এফ.এম শাহারিয়ার মোল্লা, বিজিবি’র দক্ষিণ পশ্চিমাঞ্চলের রিজিওন কমান্ডার, ব্রিগেডিয়ার জেনারেল মো. খালেদ আল মামুন, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন প্রমুখ।

‘অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে নিরাপদ বাণিজ্য পরিবেশ’ এ স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় বেনাপোল কাস্টমস হাউজে জাকজমকপূর্ণ ভাবে পালিত হয় আন্তর্জাতিক কাস্টমস দিবস ২০১৮।এর আগে সকালে ফেস্টুন ও কবুতর উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন জাতীয়রাজস্ব বোর্ডের সদস্য এএফএম শাহরিয়ার মোল্লা। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা কাস্টমস হাউস চত্বর থেকে বের হয়ে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।


1