LatestsNews
# রাশেদ খান মেনন তার বিতর্কিত বক্তব্যের জন্য পদত্যাগ করবেন না# ক্রি‌কেটার‌দের আন্দোল‌নে না থাকার কারণ জানা‌লেন মাশরা‌ফি# রোহিঙ্গ সমস্যা সু চিকে স্মরণ করিয়ে দিলেন শিনজো আবে# বিশ্বব্যাপী বাণিজ্য যুদ্ধেও বাংলাদেশ এগিয়ে: অর্থমন্ত্রী# খালেদার সঙ্গে দেখা করতে চান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা# পাক-ভারত পাল্টাপাল্টি হামলা, নিহত ১৬# দুর্নীতি দমন কমিশনে দুর্নীতি নেই সেটা বলতে পারবো না : দুদক চেয়ারম্যান# মেনন মন্ত্রী হলে কি এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের# ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও এলাকাবাসীর সংঘর্ষের ঘটনায় পরিস্থিতি মোকাবেলায় বিজিবি মোতায়েন # সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে মহাসড়কে প্রাণ গেলো পাঠাও চালকের# কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত# যুবলীগ চেয়ারম্যানকে গণভবনে না ডাকার ব্যাখ্যা দিলেন ওবায়দুল কাদের# ঢাকার ট্রাফিক জ্যামকে ধন্যবাদ: ফিফা সভাপতি# বাংলাদেশ এখন বিশ্ব ফুটবলের রাজধানী : ফিফা সভাপতি# টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত# ৭ম শ্রেনির স্কুলছাত্রী উমামার হত্যাকারীদের ফাঁসির দাবীতে আজও সোচ্চার মুক্তাগাছার সকল স্তরের জনগন।# সৌদিতে বাসে আগুন লেগে ৩৫ ওমরাহযাত্রী নিহত# ভোলায় চালু হল ক্যাবল ছাড়াই টিভি দেখার ডিটিএইচ সুবিধা # রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী# যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী
আজ বুধবার| ২৩ অক্টোবর ২০১৯
সদ্যপ্রাপ্ত সংবাদ
# ঝিনাইদহে সেনা সদস্য হত্যার বিচারের দাবীতে মানববন্ধন# নিয়োগ বিজ্ঞপ্তি :দেশের প্রথম শ্রেণীর অনলাইন টিভি চ্যানেল"চ্যানেল ফোর নিউজ" যা খুব দ্রুতই স্যাটেলাইট টেলিভিশনে রুপান্তরিত হতে যাচ্ছে। উক্ত চ্যানেলের জন্য নিম্ন বর্ণীত বিভাগসমুহে অভিজ্ঞতা সম্পন্ন ১ জন করে ব্যূরো প্রধান এবং বর্ণীত বিভাগগুলোর প্রতি জেলা ও থানাসমুহে ১ জন করে জেলা ও থানা প্রতিনিধি দ্রুত ও জরুরি ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিভাগসমুহ :চট্টগ্রাম, সিলেট, বরিশাল, খুলনা , রাজশাহী , রংপুর - অাগ্রহীগণকে শিক্ষাগত যোগ্যতা, জাতিয়তা NID, পাসপোর্ট সাইজের রঙিন ১ কপি ছবি ও অভিজ্ঞতার প্রমানপত্রসহ পূর্ণ জীবন বৃত্

গোপালগঞ্জের কোটালীপাড়ায় একাধিক অভিযোগে অভিযুক্ত সহ শিক্ষিকা ফিরোজা খানমের খুটির জোর কোথায়



গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কোটালীপাড়ায় ১৭৮নং লোহারংক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাধিক অভিযোগে অভিযুক্ত সহকারী শিক্ষিকা ফিরোজা খানমের খুটির জোর কোথায়। এ প্রশ্নদেখা দিয়েছে সাধারন মানুষের মনে।
সরেজমিনে গিয়ে জানা যায়, সহকারী শিক্ষিকা ফিরোজা খানম স্কুলে বসে প্রাইভেট পড়ান, অর্থের বিনিময়ে বার্ষিক পরীক্ষায় পাস করিয়ে দেন, তার কাছে প্রাইভেট পড়া ছাত্র-ছাত্রীদের বাড়ীতে গিয়ে প্রশ্ন দেখে পরীক্ষার খাতা সঠিক করে স্কুলে নিয়ে জমা দিতে বলেন। সরকারী বই বিতরনের সময় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার নামে ৪০/৫০ জন ছাত্র-ছাত্রীদের কাছ থেকে ২০০ টাকা করে মোট ৮/১০ হাজার টাকা আদায় করে নিজে আত্মসাৎ করেন, বিদ্যালয়ের দলিল, ওয়েট মেশিন, রেজুলেশন, বৈদ্যুতিক তার, স্কুল ফিডিং এর বিস্কুটসহ বিভিন্ন গুরুত্বপূর্ন মালামাল আত্মসাৎ করেছেন। এ সব বিষয়ে কেউ প্রতিবাদ করতে গেলে সহকর্মী ও ছাত্র অভিভাবক বৃন্দের সাথে এলাকার প্রভাব খাটিয়ে খারাপ আচরন করেন। ছাত্র-ছাত্রীদের পরীক্ষায় ফেল করিয়ে দেবার হুমকি দেন।
অভিযোগের ভিত্তিতে গোপালগঞ্জ থেকে সাংবাদিকদের একটি দল ওই বিদ্যালয়ে তথ্য সংগ্রহ করতে গেলে ওই শিক্ষিকার ভাড়াটিয়া কিছু লোকজন স্কুলের অন্য শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের সাথে খারাপ আচরন করেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মূছা বিশ্বাস, সহ সভাপতি আ: রহমান, সদস্য হাফিজা বেগম, সদস্য শাহিদা বেগম, ছাত্র অভিভাবক সেকেন্দার আলী বিশ্বাস, মোহাম্মাদ আলী দাড়িয়াসহ শতাধিক ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ সাংবাদিকদের বলেন, অভিযোগ গুলি সম্পূর্ন সত্য, এই স্কুলের পরিবেশ ও শিক্ষার মান উন্নয়নের সার্থে অভিযুক্ত সহ-শিক্ষিকা ফিরোজা খানম এর উপযুক্ত শাস্তি দাবি করছি।
এ বিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহীদুল ইসলাম বলেন, তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


1