LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৫ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

৮ ফেব্রুয়ারিকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তা বলয়



জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে ৮ ফেব্রুয়ারি হতে যাওয়া কঠোর নিরাপত্তা বলয় গড়ে তুলবে আইনশৃংখলা বাহিনী। খোঁজ নিয়ে জানা গেছে, রায়কে কেন্দ্র করে যেকোন বিশৃঙ্খলা মোকাবেলায় বিএনপি কর্মীদের জড়ো হতে দেবে না তারা।

এছাড়া অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঢাকা মহানগরীসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শহরে গোয়েন্দা নজরদারি বাড়ানোর পাশাপাশি সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। রাজধানীর আবাসিক হোটেলগুলোকেও আনা হচ্ছে নজরদারির আওতায়।

২০০৮ সালের ৩ জুলাই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, দলের সিনিয়ার ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্টে দুর্নীতির অভিযোগ এনে রমনা থানায় মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

প্রায় ১০ বছর এই মামলাটির কার্যক্রম চলছে। উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে আগামী ৮ ফেব্রুয়ারি মামলাটির রায় ঘোষণার দিন ধার্য করেছে আদালত। এরইমধ্যে রায় ঘোষনাকে কেন্দ্র করে দেখা দিয়েছে উত্তেজনা।

খালেদা জিয়া গত ৩০ জানুয়ারি জিয়া চ্যারিটেবল মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে হাইকোর্টের সামনে পুলিশের প্রিজন ভ্যান ভাংচুর করে বিএনপির কর্মীরা। পুলিশের হাতে আটক দুই কর্মীকে ছিনিয়ে নেওয়ার ঘটনাও ঘটে।

এ ঘটনায় পুলিশের দায়ের করা মামলা কয়েকজন নেতাসহ গ্রেপ্তার হয়েছেন শতাধিক কর্মী। ভিডিও ফুটেজ দেখে ঘটনায় জড়িতদের সন্ধান করা হচ্ছে।

পুলিশের সুত্র জানিয়েছে, ৮ ফেব্রুয়ারি রায় ঘোষণাকে কেন্দ্র করে রাজধানীতে কোনোভাবেই বিএনপি নেতাকর্মীদের জমায়েত হতে দেবে না আইনশৃঙ্খলা বাহিনী। এর আগেই নগরীর বিভিন্ন আবাসিক হোটেলগুলোকে আনা হবে নজরদারির আওতায়।

বিএনপি নেতাকর্মীরা যাতে কোনো ধরণের বিশৃংখলা সৃষ্টি করতে না পারেন, সেজন্য কঠোর নিরাপত্তা বলয় গড়ে তোলা হবে।

পুলিশের বিভিন্ন সূত্র বলছে, এখনো নাশকতা সৃষ্টির তেমন কোনো আগাম গোয়েন্দা তথ্য পাওয়া না গেলেও সতর্ক রয়েছে আইনশৃংখলা বাহিনী। এছাড়া দেশের অন্যান্য গুরুত্বপূর্ণ শহরেও যাতে কেউ অরাজকতা করতে পারে, সেজন্য জেলা পুলিশকে দেওয়া হয়েছে বিশেষ নির্দেশনা।


1